সিবিএ নেতা আবুলের নির্দেশে কোয়ার্টার মাস্টার ওসমানকে মারধর করলো রফিকুল বাহিনী

আপডেট: জানুয়ারি ৩, ২০২২
0

নিজস্ব প্রতিবেদক:
বিআইডব্লিউটিএ’র শ্রমিক কর্মচারী ইউনিয়ন-সিবিএ’র বহিস্কৃত সভাপতি মো. আবুল হোসেনের নির্দেশে সিবিএ নেতা রফিকুল ইসলাম ও তার বাহিনী বিআইডব্লিউটিএ’র ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টার ওসমান গনিকে মারধর করে গুরতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার (৩ জানুয়ারি) আনুমানিক রাত ৯ টার দিকে বিআইডব্লিউটিএ’র নারায়নগঞ্জ অফিসের ভিতরে এ ঘটনা ঘটে। মারধরের বিষয়টি ওসমান গনি নিজেই নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি নারায়নগঞ্জের জেনারের হাসপাতালে (ভিক্টোরিয়া) চিকিৎসাধীন আছেন। এর আগে তিনি নারায়নগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করতে যান। পুলিক তাকে আগে চিকিৎসা নিতে বলেছেন।
ওসমান গনি সাংবাদিকদেক কাছে বলেন, বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরসহ নানা অভিযোগে অভিযুক্ত বিআইডব্লিউটিএ’র শ্রমিক কর্মচারী ইউনিয়ন-সিবিএ’র বহিস্কৃত সভাপতি মো. আবুল হোসেনের বিরুদ্ধে গত ৩০ ডিসেম্বর আমি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং- ১৫১৬/২০২১। ধারা ৫০০/৫০৬ দঃ বিঃ। এজন্য আবুল হোসেন আমার উপর রেগে গিয়ে সিবিএ নেতা রফিকুল ইসলাম ও তার বাহিনী দিয়ে আমার উপর হামলা চালায়। ঘটনাস্থলের আশপাশের লোকজনের সহযোগিতায় আমি প্রাণে বেঁচে গিয়েছি। এসময় ওই মামলার ১নং আসামী মো. সুমনকেও ওরা মারধর করেছে। এসময় আমার সাথে থাকা মামলার কাগজপত্রসহ অনেক গুরুত্বপূর্ণ কাগজপত্র ও জিনিসও ছিনিয়ে নিয়েছে।
আমাকে মারধর করার পর আমি থানায় গিয়েছিলাম। থানাপুলিশ আমাকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় যেতে বলেছে। এমতাবস্থায় আমি জীবন শঙ্কায় সময় পার করছি। তারা যেকোনো সময় আমার বড় কোনো ক্ষতি করে ফেলতে পারে