সিলেটে মাইক্রো-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৬

আপডেট: জুলাই ২০, ২০২৩
0

সিলেটের কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার সংর্ঘষে ছয়জন নিহত হয়েছে। এদের মধ্যে পাঁচজন পুরুষ ও একজন নারী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় খাগাইল রাস্তার সম্মুখে সুন্দ্রগাঁও এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দু’জনের পরিচয় জানা গেছে। একজন হলেন কোম্পানীগঞ্জ উপজেলার কালিবাড়ি গ্রামের কাজী আমির উদ্দিন (৩৯) ও অন্যজন সিএনজি ড্রাইভার টুকেরগাঁও ইসলামপুর গ্রামের শাহ জাহানের ছেলে কালন মিয়া (৩৬)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলার সুন্দ্রগাও এলাকাধীন পিয়াইনগুল কলিমউল্লাহ উচ্চ বিদ্যালয়ের উত্তরে সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ভোলাগঞ্জগামী মাইক্রোবাসের সামনের ডানপাশের চাকা ফেটে রাস্তার অপরদিকের সিলেটগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে খালে পড়ে যায় মাইক্রোবাস ও সিএনজি। ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয় এবং মেডিক্যালে নেয়ার পথে আরেকজন মারা যান।

ঘটনাস্থলের পাঁচ শ’ গজ উত্তরে মাইক্রোবাসের ড্রাইভারকে রাস্তার উপরে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে ওসমানী মেডিক্যালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মাইক্রোবাসে থাকা যাত্রীর সংখ্যা জানা যায়নি। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই তারা পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে গোয়াইনঘাট উপজেলায় সিলেট-ভোলাগঞ্জ সড়কে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন। এ ছাড়া আরো তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। পরে এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।