সিলেট বিএনপি নেতা এ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ’র মৃত্যুতে মীর্জা ফখরুলের শোক

আপডেট: আগস্ট ২৩, ২০২১
0

সিলেট জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও বর্তমান গোলাপগঞ্জ উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির ১নং সদস্য এ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ (৬৩) করোনা আক্রান্ত হয়ে আজ সকালে সিলেট উইমেন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল মরহুম এ্যাডভোকেট মাওলানা রশিদ আহমদ সিলেট জেলা ও গোলাপগঞ্জ উপজেলা বিএনপি-কে শক্তিশালী ও গতিশীল করতে মনেপ্রাণে কাজ করেছেন। এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তার সক্রিয় অংশগ্রহণ ছিল প্রশংসনীয়।

তিনি ছিলেন একজন সৎ ও সজ্জন মানুষ। তার ইন্তেকালে আমি তার শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন তার শোকার্ত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।”
বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।