সুনামগঞ্জ পরিবেশ আন্দোনের আহ্বায়ক ও বাপা জাতীয় পরিষদের সদস্য এ্যডভোকেট শফিকুল আলম-এর মৃত্যুতে শোক

আপডেট: জুলাই ১৮, ২০২১
0

সুনামগঞ্জ পরিবেশ আন্দোনের আহ্বায়ক ও বাপা জাতীয় পরিষদের সদস্য এ্যডভোকেট শফিকুল আলম-এর মৃত্যুতে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র শোক প্রকাশ করেছে।

বাপার সাধারন সম্পাদক শরীফ জামিল স্বাক্ষরিত এক বার্তায় বাপার সভাপতি, সাধারন সম্পাদক বলেছেন, আমরা গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, সুনামগঞ্জ পরিবেশ আন্দোনের আহ্বায়ক ও বাপা জাতীয় কমিটির সদস্য এ্যডভোকেট শফিকুল আলম গতকাল (শনিবার) ১৭ জুলাই, ২০২১ সন্ধ্যায় কোভিডে আক্রান্ত হয়ে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না-নিল্লাহি ওয়া ইন্না-ইলার্হি রাজিউন)। তার এই মৃত্যুতে বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র নির্বাহী পরিষদ, জাতীয় পরিষদ, সাধারণ পরিষদ ও বাপা’র ২৫টি বিষয় ভিত্তিক কর্মসূচী কমিটি এবং বাপা আঞ্চলিক শাখা’র পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি।

এ্যডভোকেট শফিকুল আলম পরিবেশের পরম বন্ধু ছিলেন, পরিবেশ নিয়ে তিনি দীর্ঘ সংগ্রাম করেছেন। তিনি একজন সৎ, আদর্শ ও নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে সবার কাছে সুপরিচিত ছিলেন। আঞ্চলিক পর্যায়ে তিনি বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে বিশেষ অবদান রেখে গেছেন। পরিবেশ ও সমাজসেবায় তার এই অসামান্য অবদান আমরা অত্যন্ত কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি।

আমরা মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।