সৈয়দপুর’র প্রথম শহীদ মাহাতাব বেগ’র নামে ফলকের ভিত্তি প্রস্তর স্থাপন

আপডেট: জুন ৯, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
মহান মুক্তিযুদ্ধে নীলফামারীর সৈয়দপুরের প্রথম শহীদ মাহাতাব বেগ’র স্মৃতিতে নামকরণকৃত সড়কে নাম ফলক নির্মাণের জন্য ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ৮ জুন মঙ্গলবার বিকালে শহরের বাঁশবাড়ী আমিন মোড় এলাকায় এটির আনুষ্ঠানিকভাবে ভিত্তি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শহীদ মাহাতাব বেগের সুযোগ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন বেগ। তিনি নিজ হাতে ভিত্তি দিয়ে কাজের উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শহীদ সন্তান মহসিনুল হক মহসিন, মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ মবিনুল হক মুবিন, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ কে এম রাশেদুজ্জামান রাশেদ ভাই, সাংবাদিক এম আর আলম ঝন্টু সহ ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্যোক্তা পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবাইদুর রহমান শাহীন।

ভিত্তি প্রদান শেষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করানোর পর এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর জোবাইদুর রহমান শাহীন বলেন, আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলেই আমি আজ এমন একটি মহতি কাজ করতে পারছি। আগামীতে এলাকার প্রতিটি সড়ক যেমন শহীদদের নামে নামকরণ করা হবে তেমনি প্রতিটি সড়কের উৎপত্তি স্থলে এভাবে নাম ফলক স্থাপন করাও হবে। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।