সৈয়দপুরে ঋণের কারনে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিষপানে আত্মহত্যা

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোখলেছুর রহমান মৃত্যুবরণ করেছেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। ঋণগ্রস্ত হওয়া নিয়ে স্ত্রীর সাথে ঝগড়ার পর বিষপান করায় তিনি মারা গেছেন।

২৯ সেপ্টেম্বর বুধবার দুপুর ২ টায় গুরুত্বর অসুস্থতাবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বোতলাগাড়ী ইউনিয়নের মৃত রেয়াজ মাস্টারের ছেলে এবং শহরের মিস্ত্রিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন এর স্বামী।

জানা যায়, মোখলেছুর রহমান স্কুলের শিক্ষক নিয়োগ সংক্রান্ত আর্থিক লেনদেনের ব্যাপারসহ বিভিন্নভাবে অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। আগামী ডিসেম্বর মাসে তিনি অবসর গ্রহণ করবেন। এমতাবস্থায় ঋণের জন্য পাওনাদাররা চাপ দেয়ায় স্বামী-স্ত্রীর মধ্যেও মনোমালিন্য দেখা দেয়।

এরই ধারাবাহিকতায় সোমবার সকালে মিস্ত্রীপাড়ার বাসায় উভয়ের ঝগড়া হয়। পরে তাঁর স্ত্রী স্কুলে চলে গেলে একা থাকাবস্থাতেই তিনি বিষপান করেন। দুপুরে স্ত্রী হালিমা খাতুন বাড়িতে আসলে তাঁকে গুরুতর অসুস্থবস্থায় পান।

তাৎক্ষনিক তাঁকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক দ্রুত রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নেয়ার পথেই তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

মরহুমের জানাজা নামাজ বুধবার রাতে বাদ নামাযে এশা রেলওয়ে কারখানা সংলগ্ন ঈদগাহ মাঠে (গেটবাজার) অনুষ্ঠিত হবে এবং তাঁকে গোলাহাট কবরস্থানে দাফন করা হবে।