সৈয়দপুরে চোরাই মোটর সাইকেলসহ একজন গ্রেফতার

আপডেট: অক্টোবর ১৯, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে চুরি যাওয়া একটি মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে চুরির সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। ১৮ অক্টোবর সোমবার রাতে শহরের বাস টার্মিনাল সংলগ্ন মাজেদা ট্রেডিং নামক ভাঙ্গারী মালামালের দোকানে এ ঘটনা ঘটে।

জানা যায়, সন্ধার দিকে বৃষ্টির পর পরই গ্রেফতার যুবকসহ আরও দুই যুবক ওই ভাঙ্গারী দোকানে আসে। এসময় তাদের কথা বার্তায় দোকানের লোকজনের সন্দেহ হয়। এতে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করলে তারা মোটর সাইকেলটি রেখেই সটকে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ মোটর সাইকেলটি উদ্ধার করে।

দোকান মালিক আরিফুলের বর্ণনানুযায়ী পুলিশ রাতেই অভিযান চালিয়ে নুরুল হক চাহরা (২০) কে গ্রেফতার করে। সে খাতামধুপুর ইউনিয়নের খালিশা কাচারীপাড়ার আব্দুল করিম ওরফে ঢেপার ছেলে।

চাহরা তার আরও দুই সঙ্গীসহ সোমবার বিকালে বৃষ্টির সময় খালিশা ব্রক্ষ্মোত্তর পাড়া থেকে মোটর সাইকেলটি চুরি করেছে। লাল রংয়ের বাজাজ মোটর সাইকেলটি ওই এলাকার মৃত খবির উদ্দিনের ছেলে মশিয়ার রহমানের।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাসনাত খান জানান, চুরির পরপরই মোটর সাইকেল মালিক বিষয়টি সবিস্তার থানায় জানায়। তাৎক্ষণিক আমাদের মোবাইল টিম তৎপরতা শুরু করে।

এরই মাঝে খবর পাওয়া যায় টার্মিনাল এলাকায় একটি মোটর সাইকেল রেখে ৩ জন যুবক পালিয়েছে। ঘটনাস্থলে পৌছে পুলিশ দেখতে পায় বিকালে চুরি যাওয়া মোটর সাইকেলই এটি। তাই মোটর সাইকেলটি জব্দ করে থানায় আনা হয়।

পরে রাতেই চাহরা নামে একজনকে গ্রেফতার করা হয়েছে এবং মঙ্গলবার দুপুরে তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।