সৈয়দপুরে চোলাই মদসহ আটক এক তিন মাসের জেল জরিমানা

আপডেট: জুলাই ২৭, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুরে চোলাই মদসহ এক মাদক কারবারি কে আটক করেছে পুলিশ। ২৭ জুলাই মঙ্গলবার সকালে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম শ্রী মন্ডল দেব নাথ। সে হাজারীহাট বাজার এলাকার শ্রী যোগিন দেবনাথের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার উপপরিদর্শশক ইন্দ্র মোহন অভিযান চালিয়ে হাজারীহাট থেকে আটক করে। এসময় মন্ডল দেননাথের কাছে থাকা ১ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হয়। আাদালতের ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম চোলাই মদ রাখা ও বিক্রির দায়ে তাকে ৩ মাস সশ্রম কারাদণ্ড ও ৫ শত টাকা জরিমানা প্রদান করেন।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খাঁন জানান, দুপুরে আটক মন্ডল দেবনাথ কে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকের সাথে সম্পৃক্তার কথা স্বীকার করেছে। তাই ভ্রাম্যমাণ আদালতে নেয়া হলে ম্যাজিষ্ট্রেট উল্লেখিত সাজা প্রদান করেছেন।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে আমরা কাজ করছি। তাই এ সংক্রান্ত যে কোন খবর পেলে দ্রুততার সাথে অভিযান চালিয়ে মাদকের সাথে জড়িতদের গ্রেফতার সহ মাদক উদ্ধারে তৎপর সৈয়দপুর থানা পুলিশ।