সৈয়দপুরে থাই লটারী খেলা নিয়ে বিরোধে ছুরিকাঘাতে ৩ জন আহত : রংপুরে চিকিৎসাধিন

আপডেট: মার্চ ১৮, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে থাই লটারী খেলা নিয়ে বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৩ যুবক গুরুত্বরভাবে আহত হয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তারা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। কিন্তু সেখানেও তাদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহত যুবকরা হলো শহরের চাঁদনগর এলাকার মমতাজের ছেলে সরফরাজ বাবু (৩৫) ও নয়াটোলা এলাকার অনন্ত (২৪) এবং মুন্সিপাড়া এলাকার আকবর (৩৭)। ১৭ মার্চ বুধবার সন্ধা ৭ টায় শহরের সৈয়দপুর প্লাজা মার্কেটের পিছনে এস আর প্লাজায় এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শিরা জানান, শহরের গোলাহাট এলাকার ছটু ও একই এলাকার ফয়সালের থাই লটারী নিয়ে দীর্ঘ দিনের বিরোধের জের ধরে গতকালও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে ছটু সরফরাজ ও অনন্তকে খবর দিলে তারা বাড়ির পাশেই এসআর প্লাজা মার্কেটে ছুটে আসে। এসময় ফয়সালের পক্ষ নিয়ে শহরের মুন্সিপাড়া জোড়াপুকুর এলাকার আকবরও সেখানে এসে উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই এক পর্যায়ে ছটুরা দেশীয় অস্ত্র দিয়ে আকবরের পিঠে আঘাত করে। এতে সে মাটিতে পড়ে যায়। এসময় আকবরের লোকজন পাল্টা আক্রমন করলে সরফরাজ ও অনন্ত ছুরিকাঘাতে পিঠে গুরুত্বরভাবে জখম হয়। এতে তারাও মাটিতে লুটিয়ে পড়ে। এমতাবস্থায় তাদেরকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষনিক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এখন তারা সেখানেই চিকিৎসারত। তবে তাদের অবস্থা এখনও আশংকামুক্ত নয় বলে জানা গেছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচর্জা মোঃ আবুল হাসনাত খান মুঠোফোনে বলেন, থাই লটারী নিয়ে ছুরিকাঘাতে কোন ঘটনার খবর আমার জানা নেই। এস আর প্লাজায় ছুরিকাঘাতের যে ঘটনা ঘটেছে তা পারিবারিক বিরোধ নিয়ে মিমাংসা মিটিং চলাকালে উভয়পক্ষের মধ্যে বসচার এক পর্যায়ে মারামারি হয়েছে মাত্র। এতে একজন আহত হয়ে রংপুর মেডিকেলে ভর্তি হয়েছে বলে জানতে পেরেছি। কিন্তু এখন পর্যন্ত এ ঘটনায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। (ছবি আছে)