সৈয়দপুরে বস্তিবাসীর জীবনমান উন্নয়ন নিয়ে ব্র্যাকের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: মে ৭, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ ব্র্যাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রামের আওতায় নীলফামারীর সৈয়দপুর পৌরসভার সাথে দিনব্যাপী অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে (৬ মে) শহরের আদিবা কনভেনশন হলে ওই কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

ব্র্যাক আরবান ডেভলপমেন্ট প্রোগ্রাম সৈয়দপুর পৌরসভার ৬০ হাজার বস্তিবাসীর জীবনমান উন্নয়নে যে পদক্ষেপ গ্রহণ করেছে তা বিস্তারিত কর্মশালায় তুলে ধরা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী। করোনাকালে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

ঢাকা থেকে অনলাইনে যুক্ত হয়ে ওই কর্মশালায় সভাপতিত্ব করেন কর্মসূচির প্রোগ্রাম হেড মাসুদ আহমেদ। বক্তব্য রাখেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-২ আবুল কাশেম দুলু, সাবিয়া সুলতানা, কাউন্সিলর শাহিন আকতার, ব্র্যাক কর্মকর্তা আহমেদ উমর ফারুক, আকতার হোসেন, মমতাজ পারভীন প্রমুখ।

বক্তারা বলেন, কিং আব্দু্লাহ বিন আব্দুল আজিজ ফাউন্ডেশন ও ইসলামি ডেভলপমেন্ট ব্যাংকের অর্থায়নে সৈয়দপুরে বস্তিবাসীর উন্নয়নে ও স্বাস্থ্য বিষয়ে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শাহজাহান আলী মনন
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি