সৈয়দপুরে মিডিয়ার সাথে আমার বাজার লিমিটেড’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ১২, ২০২১
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে সাংবাদিকদের সঙ্গে আমার বাজার লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বিকাল ৫টায় শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়কে অবস্থিত আমার বাজার লিমিটেডের বিক্রয় কেন্দ্রে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কিছু দিন আগে আমার বাজার সৈয়দপুর কেন্দ্রে একটি অনাকাঙ্গিত ঘটনা ঘটে। ঘটনাকে কেন্দ্র করে কয়েকটি অনলাইন ও গণ মাধ্যমে খবর প্রকাশিত হয়।প্রকাশিত খবরের কারণে আমার বাজার লিমিটেড কে নিয়ে মানুষের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হয়। উল্লেখিত ঘটনায় যাহাতে কেউ বিভ্রান্ত না হন, এই জন্য এ মত বিনিময়ের আয়োজন করা হয়।

এতে আমার বাজার লিমিটেডের পরিচালক গোলাম রব্বানী, সুলতান আহম্মেদ পল্টু, মাসুদ রহমান, আইন পরার্মশক ব্যারিষ্টার সাইফুল ইসলাম, সৈয়দপুর বিক্রয় কেন্দ্রের জাহাঙ্গীর আলম এবং মিডিয়া উপদেষ্টা সাংবাদিক আরিফ সোহেল আমার বাজারের কার্যক্রম সম্পর্কে আলোকপাত করেন।

এসময় বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে বক্তব্য বলেন, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভি’র নীলফামারী জেলা প্রতিনিধি সাকির হোসেন বাদল, সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি খন্দকার সোহেল আহমেদ, অনলাইন নিউজ পোর্টাল নর্থ বেঙ্গল নিউজ টুয়েন্টি ফোর ডটকম’র নির্বাহী সম্পাদক জাহিদ হোসেন, দৈনিক সকালের সময় জেলা প্রতিনিধি রেজা মাহমুদ ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সৈয়দপুর উপজেলা সংবাদদাতা জাকির হোসেন প্রমুখ।

আমার বাজার কর্তৃপক্ষ বলেন, আমার বাজার লিমিটেড সরকার অনুমোদিত একটি অনলাইন ভিত্তিক পণ্য বিক্রয় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে কোন ধরনের অবৈধ কার্যক্রম পরিচালনা হয় না।

সম্পুর্ণ অনলাইন ভিত্তিক পণ্য বিক্রয় কেন্দ্র আমার বাজার লিমিটেড। দেশের ৬৪টি জেলায় তাদের বিশাল নেট ওয়ার্ক। এর ধারাবাহিকতায় নীলফামারী জেলার বাণিজ্যিক শহর সৈয়দপুরেও আমার বাজার লিমিটেডের বিক্রয় কেন্দ্র আছে।
তাই এ প্রতিষ্ঠানকে নিয়ে বিভ্রান্তকর তথ্য না দিয়ে, সঠিক তথ্যের মাধ্যমে খবর প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান তারা। পরে সাংবাদিকেদের বিভিন্ন প্রশ্নের জবাবও দেন তারা। (ছবি আছে)

শাহজাহান আলী মনন,
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি