সৈয়দপুরে শীতার্তদের পাশে দাঁড়িয়েছে ইক্যু গ্রুপ, তিন সহস্রাধিক কম্বল বিতরণ

আপডেট: জানুয়ারি ৩০, ২০২২
0

শাহজাহান আলী মনন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
শীতকাতর উত্তরাঞ্চলের শ্রমিক ও ছিন্নমূল মানুষ অধ্যুষিত শিল্প ও বাণিজ্য নগরী সৈয়দপুরের শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে কর্পোরেট শিল্প প্রতিষ্ঠান ইক্যু গ্রুপ। ধাপে ধাপে প্রায় দুই হাজার শীতে বিপর্যস্ত মানুষকে কম্বল দিয়ে ঠান্ডার হাত থেকে রক্ষায় সহযোগীতার হাত বাড়িয়েছে।

এরই ধারাবাহিকতায় ৩০ জানুয়ারি রবিবার সকালে আরও প্রায় সহস্রাধিক কম্বল বিতরণ করা হয়েছে। এদিন দুপুরে শহরের রেলওয়ে অফিসার্স কলোনীর ফাইভ স্টার মাঠে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ইক্যু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সিদ্দিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবী সংগঠন সংযোগ সৈয়দপুর’র আহ্বায়ক ও ইক্যু গ্রুপের পরিচালক ইরফানুল আলম ইকু।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রথম আলো প্রতিনিধি এম আর আলম ঝন্টু, ইত্তেফাক প্রতিনিধি আমিরুজ্জামান, কালের কন্ঠের তোফাজ্জল হোসেন লুতু, আজকের পত্রিকার জসিম উদ্দিন, নয়াদিগন্তের জাকির হোসেন প্রমুখ।

বিতরণে সহযোগীতা করেন, সংযোগ সৈয়দপুরের সদস্য সচিব নওশাদ আনসারী, সদস্য সামিউল আলম, আজাহারুল ইসলাম রাজা, ফেরদৌস অপূর্ব, রানী আক্তার, তাহের বসুনিয়াসহ স্বেচ্ছাসেবীরা।

পৌর এলাকার বিভিন্ন উর্দূভাষী ক্যাম্প ও বস্তি এলাকার অসহায় দরিদ্র মানুষের হাতে ১ হাজার কম্বল তুলে দেন অতিথিবৃন্দ। এর আগে আরও ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে বলে জানান আয়োজকরা।

এছাড়া করোনাকালে অক্সিজেন সিলিন্ডার সরবরাহসহ মাস্ক, হ্যান্ড সেনিটাইজার, সাবান বিতরণ এবং কর্মহীন হয়ে পড়া ১০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে ইক্যু গ্রুপের পক্ষ থেকে।

শাহজাহান আলী মনন
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি