সোনাহাট স্থলবন্দর পরিদর্শন করলেন ভারতীয় সহকারি হাইকমিশনার শ্রী মনোজ কুমার

আপডেট: অক্টোবর ১২, ২০২৩
0

কুড়িগ্রাম প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সোনাহাট স্থলবন্দর পরিদর্শন ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেছেন ভারতের সহকারি হাই কমিশনার শ্রী মনোজ কুমার। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে সোনাহাট স্থল বন্দর কতৃপক্ষের সভা কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোনাহাট স্থল বন্দর আমদানী ও রপ্তানী কারক সমিতি ও সিএন্ডএফ এজেন্ট যৌথভাবে এমতবিনিময় সভার আয়োজন করে।

বৃহস্পতিবার বিকেলে ভারতের সহকারি হাইকমিশনার শ্রী মনোজ কুমার স্হল বন্দরে পৌছলে ব্যবসায়ী ও সিএন্ড এফ এসোসিয়েশনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে স্হল বন্দর সভাকক্ষে আয়োজিত আলোচনা সভায় সোনাহাট স্থল বন্দর সিএন্ডএফ এজেন্ট সভাপতি সরকার রকীব আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারতের সহকারি হাই কমিশনার মনোজ কুমার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার গোলাম ফেরদৌস, সিএন্ড এফ এজেন্ট সম্পাদক মোস্তফা জামান, বিভাগীয় আমদানী ও রপ্তানী কারক সমিতির আহ্বায়ক শাহজাহান বাবু।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সোনাহাট আমদানী ও রপ্তানীকারক সমিতির সম্পাদক আব্দুর রাজ্জাক। ব্যবসায়ীরা অনতিবিলম্বে ইমিগ্রেশন চালুসহ বিভিন্ন দাবী তুলে ধরেন। এসময় সোনাহাট স্থল বন্দর আমদানী ও রপ্তানীকারক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।
##
১২/১০/২৩