সৌদি আরবে জেদ্দা যুবলীগের সভাপতি মাহমুদ হাসান শামীম মারা গেছেন

আপডেট: আগস্ট ২২, ২০২১
0

সৌদি আরব প্রতিনিধি : সৌদি আরবের জেদ্দার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট মাহমুদ হাসান শামীম মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রবিবার (২২শে আগষ্ট ) সন্ধ্যায় ৬ :৪৫ মিনিটে জেদ্দার সৌদি জার্মান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

তিনি স্ত্রী, সহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এডভোকেট মাহমুদ হাসান শামীম এর মৃত্যুতে জেদ্দা আওয়ামী পরিবার দশ সংগঠন, এগারো সংগঠন, জেদ্দা কমিউনিটি, রিপোর্টার্স এসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া পঞ্চিমাঞ্চল সৌদিআরব সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনসহ প্রবাসীরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

জেদ্দা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল রানা জানান, মরহুম এডভোকেট মাহমুদ হাসান শামীম ভাই এর স্ত্রী সৌদি জার্মান হাসপাতালে ডাক্তার কর্মরত আছেন সেই সুবাদে তিনি নিয়মিত চেক আপ করাতে যান গত শুক্রবার রাতে তিনি চেক আপ করাতে গেলে ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি হতে বলে, দুই দিন চিকিৎসারত অবস্থায় আজ সন্ধ্যায় তিনি আমাদের ছেড়ে আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে গেছেন। তার মৃত্যুতে জেদ্দা যুবলীগ তথা আওয়ামী দশ সংগঠনের অপুরণীয় ক্ষতি হয়ে গেল তার অভাব কখনো পূর্ণ হবার মতো নয়।