স্ত্রীর নির্যাতন সইতে না পেরে ৬তলা থেকে ঝঁাপ দিয়ে জীবন দিলেন এক গার্মেন্টস কর্মী

আপডেট: আগস্ট ৩, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর :

গাজীপুরে স্ত্রীর নির্যাতন সইতে না পেরে ৬তলা ভবনের ছাদ থেকে ঝঁাপ দিয়ে জীবন দিলেন এক গার্মেন্টস কর্মী। বৃহষ্পতিবার দুপুরে মহানগরীর বাসন থানাধীন নাওজোর এলাকার দিগন্ত সোয়েটার লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটেছে।

নিহতের নাম- আমিনুল সিকদার (৩০)। তিনি বরিশালের বাকেরগঞ্জ থানার বলইকাঠি এলাকার আয়নাল সিকদারের ছেলে এবং ওই কারখানায় চেকিং সেকশনের অপারেটর পদে চাকুরি করতেন।

জিএমপি’র বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম ও নিহতের স্বজনেরা জানান, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন নাওজোর এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থেকে স্থানীয় দিগন্ত সোয়েটার লিমিটেড কারখানায় চাকুরি করতেন আমিনুল সিকদার।

গত কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে তার দাম্পত্য কলহ চলে আসছিল। বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া বিবাদ হয়। এতে মানসিকভাবে ভেঙ্গে পড়েন আমিনুল।

বৃহষ্পতিবার সকালে কারখানায় এসে কাজে যোগ দেন তিনি। স্ত্রীর নির্যাতনে অতিষ্ঠ হয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ৬তলা কারখানা ভবনের ছাদে উঠে তিনি মাটিতে ঝাঁপ দেন। কারখানার কর্মীরা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আমিনুলকে মৃত ঘোষণা করেন চিকিসক। এ ব্যপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
০৩/০৮/২০২৩ ইং।