স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপনঃ গাজীপুরে জামায়াতের বর্ণাঢ্য র‍্যালি

আপডেট: মার্চ ১৩, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মোঃ খায়রুল হাসান বলেছেন, বিভেদ বিভাজন আর অনৈক্য নয়। ইস্পাত কঠিন ঐক্য গঠন করে মানবতা ও মনুষ্যত্বের মুক্তি নিশ্চিত করাই আজ সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আমাদেরকে সব ভেদাভেদেের প্রাচীর ভেঙ্গে ভ্রাতৃত্ব ও ন্যায়ের সৌধের ওপর এক সমৃদ্ধ দেশ গড়ার অঙ্গীকার নিতে হবে। মহান স্বাধীনতার ৫০ বর্ষপূর্তির এই ঐতিহাসিক মুহুর্তে এটাই জাতির প্রত্যাশা।

জামায়াতে ইসলামীর কেন্দ্রঘোষিত মহান স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে বছরব্যাপি কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর মহানগর জামায়াতের উদ্যোগে আয়োজিত এক বর্ণাঢ্য র‍্যালি উত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি
উপরোক্ত কথা বলেন।

শনিবার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর চৌরাস্তার ভোগড়া বাইপাসে অনুষ্ঠিত বিশাল বর্ণাঢ্য র‍্যালিটি নগরীর গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে কলম্বিয়া গার্মেন্টস এর সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলীর পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগর সহকারী সেক্রেটারি মোঃ আফজাল হোসাইন, ছাত্রশিবিরের গাজীপুর মহানগর সভাপতি ছাত্রনেতা মোঃ জহির উদ্দিন।

অন্যান্য নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন মহানগর কর্মপরিষদ সদস্য মোঃ হাফিজ ইব্রাহিম, মোঃ নজরুল ইসলাম, আবু সিনা নূরুল ইসলাম মামুন, মহানগর শ্রমিক কল্যাণ সভাপতি মোঃ মুহিউদ্দিন, শ্রমিকনেতা মোঃ নূরে আলম। জামায়াতনেতা আবু তাকি, মোঃ ছাদেকুজ্জামান খান, মোঃ এখলাছ উদ্দিন, আশরাফ আলী কাজল, হাফেজ মোতালিব হোসেন মন্ডল, আবু রাকিব, মোঃ নেছার উদ্দিন মাসুদ, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ আনোয়ার হোসন ভুইয়া, মোঃ আশরাফুল আলম রাজু, মোঃ রফিকুল ইসলাম, ডাঃ কবির হোসেন প্রমুখ।

প্রধান অতিথি খায়রুল হাসান আরো বলেন- এক সাগর রক্ত আর বহু ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা আজ ভূলুণ্ঠিত। আমরা যখন স্বাধীনতার ৫০ বর্ষপূর্তি উদযাপন করছি যখন গণতন্ত্র, আইনের শাসন, মানবাধিকার, ভোটাধিকার, বাকস্বাধীনতা, মানুষের জানমালের নিরাপত্তা এসবের কিছুই নিশ্চিত হয়নি। তাই আামাদেরকে নতুন করে শপথ নিয়ে আরেকটি সংগ্রামের জন্য প্রস্তুতি গ্রহণ করতে হবে। আমরা ঐক্যবদ্ধভাবে সকল আগ্রাসী শক্তির মোকাবিলা করে আমাদের স্বাধীনতার সুরক্ষা ও জনতার বিজয় ছিনিয়ে আনবোই ইনশাআল্লাহ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।