স্যোশাল মিডিয়ায় ঘোষনা দিয়ে বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

আপডেট: নভেম্বর ১৯, ২০২১
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম)প্রতিনিধি:
দীর্ঘদিন প্রেমের যবনিকা ঘটিয়ে অবশেষে দুই পরিবারের সম্মতিতেই বিয়ে করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।
বৃহস্পতিবার (১৮ নভেম্বর) রাত ১০টার দিকে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের নিজ বাড়ীতেই রেজিস্ট্রির মাধ্যমে বিবাহ সম্পন্ন হয়
তোহফা সাদিয়া বিথির সাথে।

কনে বিথি একই উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের সোনাহাট বাজার এলাকার আব্দুস সামাদের (বিএ) মেয়ে এবং তিনি ভূরুঙ্গামারী উপজেলার একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।
২০১৯ সালে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালনকালে তার বিয়ের গুঞ্জন উঠে। সোশ্যাল মিডিয়ায় একজন নারীর সঙ্গে তার ছবি শেয়ার দিয়ে শোভনকে বিবাহিত দাবি করে ছাত্রলীগের একটি অংশ।সে সময় তিনি তা অস্বীকার করেন এবং বিয়ে করলে সবাইকে জানিয়ে করবেন বলে গণমাধ্যমকে জানান। অবশেষে সেই নারীকেই বিয়ে করলেন শোডন।

২০১৮ সালের ৩১ জুলাই দুই বছর মেয়াদি কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সংসদকে নেতৃত্ব দেওয়ার জন্য তিনি সভাপতি নির্বাচিত হন। কিন্তু এক বছর গড়াতেই অভিযোগ ও অনিয়মের কারণে তাকে সরে যেতে হয়। এখন তিনি নিজ এলাকার মানুষের পাশে থেকে সেবা দিচ্ছেন। করোনার মহামারীর সময়ে মানুষের পাশে দাড়িয়েছেন।বিলিয়েছেন মাস্ক-স্যানিটাইজার। বন্যার সময়ে ত্রাণ নিয়ে গেছেন এলাকার মানুষের কাছে।তিনি এখন মনোযোগ দিয়েছেন ভূরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলা নিয়ে গঠিত কুড়িগ্রাম-১ আসনের রাজনীতিতে।

শুক্রবার (১৯ নভেম্বর) বিকেলে বিয়ের সত‍্যতা নিশ্চিত করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের বাবা ও ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুন্নবী চৌধুরী। তিনি বলেন গতকাল বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাত ১০টার দিকে নিজ বাড়ীতে রেজিস্ট্রির মাধ্যমে আমার বড় ছেলে শোভন ও বিথির বিবাহ সম্পন্ন করা হয়। বিয়েতে বউ ভাতের আয়োজন ছাড়াই উভয় পরিবারের সম্মতিতে ঘরোয়াভাবে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়েছে। তবে কিছু আত্মীয়-স্বজন ছাড়া এ অনুষ্ঠানে তেমন কেউ কাউকে আমন্ত্রন জানানো হয়নি।

বউ ভাতের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বউ ভাতের দিন তারিখ এখনও ঠিক করা হয়নি। উভয় পরিবার বসে আলোচনা সাপেক্ষে দিন তারিখ নির্ধারণ করে বউ ভাত সম্পন্ন করা হবে।
####
আমিনুর রহমান বাবু