ছাতকে সড়ক দূর্ঘটনায় আহত দুই সাংবাদিক: সুস্থতা কামনা

আপডেট: আগস্ট ২০, ২০২১
0

ছাতক প্রতিনিধি:
মোটরসাইকেল দূর্ঘটনায় আহত হয়েছেন ছাতক প্রেসক্লাবের সদস্য মাহবুব আলম ও সদরুল আমীন গত বুধবার (১৮ আগস্ট) দুপুরে মোটরসাইকেল যোগে সুনামগঞ্জে যাওয়ার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের শান্তিগঞ্জ এলাকায় একটি সিএনজি অটোরিকশার সাথে ধাক্কা লেগে ছিঁটকে পড়ে তারা আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। মাহবুব আলম কালেরকন্ঠ ও সদরুল আমীন আজকের পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি।

(১৯ আগস্ট) বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ছাতক প্রেসক্লাবের পক্ষ থেকে যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন ও প্রচার সম্পাদক জুনাইদ আহমদ গুরুতর আহত সাংবাদিক সদরুল আমীনকে দেখতে উপজেলার কালারুকা ইউনিয়নের লম্বাহাটি তার গ্রামের বাড়িতে যান। এসময় তারা চিকিৎসার খোজখবর নেন।

এদিকে মোটরসাইকেল দূর্ঘটনায় আহত মাহবুব আলম ও সদরুল আমীন এর দ্রুত সুস্থতা কামনা করেছেন ছাতক প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার, সহ সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হিরন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ আখতারুজ্জান, বর্তমান সাংগঠনিক সম্পাদক কাজি রেজাউল করিম রেজা, অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুনাইদ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সবুজ, সদস্য নাজমুল ইসলাম, মোশাহিদ আলী, আরিফুর রহমান মানিক, হেলাল আহমদ, জাহাঙ্গীর আলম চৌধুরী, শাহ মোহাম্মদ আলী মুজিবসহ নেতৃবৃন্দ।