হলিউড মডেল মিরান্ডা একজন মা আর কাজের মধ্যে ভারসাম্য খুঁজে পান না

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২১
0

হলিউডের মডেল মিরান্ডা কের বলেছেন তিনি, ‘তিন সন্তানের জননী এবং মা হিসাবে সন্তান ও কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখা শক্ত । ‘

প্রাক্তন স্বামী অভিনেতা অরল্যান্ডো ব্লুমের সাথে কেরের একটি ১০ ​​বছরের ছেলে ফ্লিন রয়েছে, পাশাপাশি দুই বছরের ছেলে হার্ট এবং টডলার মাইলেস ব্যবসায়ী ইভান স্পিজেলের সাথে রয়েছে।

এটি অবশ্যই একটি সিরিয়াস জীবনের জন্য অতি গুরুত্বপূর্ণ কাজ। যখন বেশিরভাগ লোক আমাকে ম্যাসেজ পাঠায়, তারা জানতে চান ‘কেমন আছেন?’ কের বলেছিলেন, আমি তাদের ইমোজিগুলি পাঠিয়েছি । বাস্তবটা তাদের বোঝাতে । কারণ আমার কনিষ্ঠতম ছেলে এক বছর বয়সী এবং দু’বছরে বয়সী ছেলেটা এক বছরটার সঙ্গে এখনও আমার বুকের দুধ খাওয়াচ্ছি।

তিনি বলেন যে কখনও কখনও তার নিজের জীবনের জন্য নিজেকে চিমটি টানতে হয়। “মাঝে মাঝে আমাকে কেবল নিজেকে থামাতে হবে এবং চিমটি দিতে হবে কারণ আমাদের তিনটি স্বাস্থ্যকর বাচ্চা রয়েছে, আমরা উভয়েই আমরা যা পছন্দ করি তা করি,” তিনি বলেছিলেন।

তিনি আরও যোগ করেছেন: “আমার হৃদয় ঠিক তাই আনন্দ এবং আনন্দে পূর্ণ । এটি অবশ্যই ব্যস্ত কোনও দিন আর আগের মতো হয় না কিন্তু তবে আমরা এটি ভালবাসি । এর চেয়ে বেশি আর সুখি হওয়া যায় না। তিনটি স্বাস্থ্যকর ছেলেকে পেয়ে আমি খুব কৃতজ্ঞ এবং অত্যন্ত আশীর্বাদ বোধ করি এবং একটি দুর্দান্ত স্বামী। “