হাইমচরের আলগী উত্তর ইউনিয়ন চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মাকসুদ খানের মনোনয়ন পত্র দাখিল

আপডেট: ডিসেম্বর ১০, ২০২১
0

চাঁদপুরের হাইমচর উপজেলাধীন আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করছেন স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগ দফতর সম্পাদক মাকসুদ আলম খান।

আজ ৯ ডিসেম্বর বেলা ১২ টায় দলীয় নেতা কর্মী ও এলাকাবাসী কে সাথে নিয়ে ব্যান্ড বাদ্য যন্ত্র সহ বিশাল মিছিল নিয়ে উপজেলা পরিষদ নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ শাহজাহান মামুন এর কাছে মনোনয়ন পত্র দাখিল করছেন।

মনোনয়ন পত্র দাখিল শেষে কর্মী সমর্থক দের উদ্দেশ্য বলেন,আমি দীর্ঘ দিন দলের দায়িত্ব পালনের পাশাপাশি আপনাদের পাশে ছিলাম, আমার দীর্ঘ ২৫ বছরের রাজনৈতিক জীবন আপনাদের সাথে সুখে দুখে ছিলাম, দলের কাজ করলেও কতিপয় ষড়যন্ত্র কারী আমাদের মুল্যায়ন না করে নাই, করোনা কালীন সময়ে আমি আপনাদের পাশে ছিলাম। আপনারা আমার জন্য যে ভালোবাসা দেখিয়েছেন আমি আপনাদের সাথে নিয়ে আপনারা যে সিদ্ধান্ত দিবেন তাই মেনে নিব।

এদিকে প্রত্যক্ষদর্শী মতে, তৃনমূল আওয়ামীলীগ ও সাধারণ জনগন দাবি ইউপি চেয়ারম্যান মাধ্যমে জনগন সরকারের পক্ষ থেকে জনগনের সকল সুবিধা পরিষদের মাধ্যমে বন্টন করা হয় । তাই আসন্ন ইউপি নির্বাচন সৎ,যোগ্য, দক্ষতা, আন্তরিকতা, নিষ্ঠা ও জনগণের সুখে-দুখে সব সময় আমরা মাকসুদ আলম খান কে পেয়েছি। তাই তিনি যদি স্বতন্ত্র প্রার্থী হিসেবে শেষ পর্যন্ত থাকেন আমরা ব্যালট পেপারের মাধ্যমে তাকে বিজয়ী করে আনবো।