হাইমচরে ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিল মাষ্টারের মনোনয়নপত্র দাখিল

আপডেট: নভেম্বর ২৩, ২০২১
0

মোঃ রাসেদ মিজি , হাইমচর:

আগামী ২৩ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে হাইমচর উপজেলার ৩ নং আলগী দুর্গাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান সর্দার আব্দুল জলিল মাষ্টার মনোনয়পত্র দাখিল করেন।

২২ নভেম্বর সোমবার দুপুর ২ টায় হাইমচর উপজেলা নির্বাচন অফিসার মো. শাহজাহান মামুনের নিকট মনোনয়নপত্র জমা দেন বর্তমান ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাষ্টার।

৩ নং দক্ষিণ আলগী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করার সময় স্থানীয় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এলাকার স্থানীয় সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ছিলো লক্ষ্যনীয়।

৩ নং দক্ষিণ আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান ইউপি চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক সরদার আব্দুল জলিল মাষ্টার বলেন, আমি দীর্ঘ ১০ বছর চেয়ারম্যান হিসেবে আমার এলাকার মানুষের সেবা প্রদান করে এসেছি। জনগণের সেবা করার লক্ষ্যে আবারো চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আমি মনোনয়নপত্র দাখিল করেছি। আমি আশা করি আমার ৩নং দক্ষিণ আলগী ইউনিয়ন জনগণ তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে আগামী ২৩ ডিসেম্বর আবারও চেয়ারম্যান নির্বাচিত করবেন। আমি নির্বাচিত হলে আমার ৯ টি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন মূলক কাজ করবো।

তিনি আরো বলেন, মানুষ সৃষ্টির সেরা জীব। আমার এলাকার জনসাধারণ তাদের বিবেক বুদ্ধিকে কাজে লাগিয়ে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে ৩নং দক্ষিণ আলগী ইউনিয়নবাসীর সেবা করার পাশাপাশি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে এবং ইউনিয়নের অসামপ্ত কাজ শেষ করার সুযোগ দিবেন।