১৮ বছরে না পাওয়ার ক্ষোভ থেকেই মানুষ আমাকে ভোট দেবে: তৈমূর

আপডেট: জানুয়ারি ১২, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, গত ১৮ বছরের না পাওয়ার ক্ষোভ থেকেই এই নগরীর মানুষ আমাকে ভোট দেবে।
করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রম সংক্রমণ বাড়তে থাকায় একদিন আগেই আজ বুধবার (১২ জানুয়ারী) নিজের সর্বশেষ শোডাউন আয়োজন করেন তিনি। আগামীকাল বৃহস্পতিবার এই শোডাউন হওয়ার কথা ছিল। অল্প সময়ের নোটিশেই বিশাল শোডউন করে নিজের অস্তিত্ব জানান দেন তৈমূর।

বুধবার সকাল থেকেই তৈমূরের পক্ষে নেতাকর্মী ও সমর্থকরা নগরের খানপুর ৩’শ শয্যা হাসপাতালের সামনে সড়কে জড়ো হতে থাকেন। পথে পথে তৈমূরকে ফুলের পাঁপড়ি ছিটিয়ে বরণ করে নেয় অনেকেই। তৈমূরও হাত নেড়ে ভোটারদের কাছ ভোট চান। নগরের ফুটপাতে থাকা ভোটাররাও পাল্টা হাত নেড়ে তৈমূরকে সমর্থন জানান।
তৈমূর আলম খন্দকার বলেছেন, পুলিশ নৌকার পক্ষের কাউকে গ্রেফতার করেনি, তাদের বাড়িতেও যায়নি। অথচ আমার সিদ্ধিরগঞ্জের প্রধান সমন্বয়ককে গ্রেফতার করা হয়েছে, আমার লোকজনের বাড়ি বাড়ি পুলিশ যাচ্ছে। এটা দিনের আলোর মত পরিষ্কার। তারপরও যদি বলা হয় আমার লোকজনকে হয়রানি করা হচ্ছে না সেটা আপনারাই বিবেচনা করে দেখবেন।

তিনি আরও বলেন, আমি তিন সেট করে পোলিং এজেন্ট ঠিক করে রেখেছি। একজনকে বের করে দেওয়া হলে আরেকজন কাজ করবে। শুধু তাই নয়, কেন্দ্র রক্ষার জন্য আলাদা কমিটি করা হয়েছে। তারা সেখানে কেন্দ্র রক্ষা করবে। আমাদের চিফ এজেন্ট এটিএম কামাল নির্বাচন কমিশনের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। কেন্দ্র যেন দখল না হয় সেজন্য জনগণ পাহারায় থাকবে।
তৈমূরের এই শোডাউনে আওয়ামী লীগের সাবেক এমপি ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা এসএম আকরামসহ জেলা ও মহানগর বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মিছিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এসএম আকরাম বলেন, এই নগরীর মানুষ পরিবর্তন চায় এটাই সত্য। তৈমূর আলম বিজয়ী হতে পারলে এই নগরে আরও ভালো ভালো কাজ হবে।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল বলেছেন, ২০১১ সালের নির্বাচনে দলের প্রতি আনুগত্য প্রকাশ করে তৈমূর আলম খন্দকার সেই নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন। তার সেই ত্যাগের কথা, সেদিন তার চোখের অশ্রু আমরা নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীরা ভুলে যাইনি।