১৯ এপ্রিল গাজীপুর জেলা বিএনপির সম্মেলন সভাপতি-সাধারণ সম্পাদক প্রার্থীদের ফরম বিতরণ শুরু

আপডেট: এপ্রিল ১৩, ২০২২
0

গাজীপুর সংবাদদাতঃ
গাজীপুর জেলা বিএনপি’র সম্মেলন আগামি ১৯ এপ্রিল গাজীপুর মহানগরীর টেকনগপাড়ায় অবস্থিত সাগর সৈকত কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।
সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের কাছে ফরম বিক্রি করা হচ্ছে দলের জেলা কার্যালয় থেকে। ইতোমধ্যে সম্মেলন উপলক্ষ্যে গাজীপুর জেলা বিএনপি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনের রিটার্নিং অফিসার গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান জানান, সম্মেলনে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী হতে হলে বৃহস্পতিবার সকাল ১০টা হতে দুপুর ১২ টার মধ্যে প্রার্থীকে স্বশরীরে অথবা তার মনোনীত প্রতিনিধির মাধ্যমে গাজীপুর জেলা বিএনপি’র কার্যালয় হতে এক হাজার টাকা দিয়ে আবেদনপত্র ক্রয় করতে হবে এবং ওই ফরম ১৫ এপ্রিল বেলা ১২টার মধ্যে ওই কার্যালয়ে জমা দিতে হবে। আবেদন ফরম জমা দেওয়ার সময় সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য প্রত্যেককে দশ হাজার টাকা (অফেরতযোগ্য) জমা দিতে বলা হয়েছে। নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার হলেন গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মঞ্জুর মোর্শেদ প্রিন্স ও অ্যাড. মোস্তফা কামাল। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৬ মে বিকেল ৩টা হতে বিকেল ৫টা পর্যন্ত।
গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব কাজী ছাইয়েদুল আলম বাবুল জানান, সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী হলে প্রথমে সমঝোতার চেষ্টা হতে পারে। আর যদি সমঝোতা না হয় তাহলে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর
তারিখঃ ১৩-০৪-২০২২ইং