৯৯৯ এর খবর পেয়ে কাপাসিয়ায় খাটের নীচ থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কাপাসিয়ায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে গলাটিপে খুন করেছে তার স্বামী। ৯৯৯ এর খবর পেয়ে খাটের নীচ থেকে চাদরে মোড়ানো লাশ উদ্ধার করে কাপাসিয়া থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামীকে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়েছে।

নিহতের নাম সুমাইয়া আক্তার (১৯)। তিনি গাজীপুরের কাপাসিয়া থানাধীন কাপাসিয়া মধ্যপাড়া এলাকার জসিম উদ্দিনের (২৫) স্ত্রী এবং শ্রীপুর থানাধীন হায়েতখাঁর চালা এলাকার মৃত জজ মিয়ার মেয়ে।

কাপাসিয়া থানার এসআই জাহাঙ্গীর আলম ও নিহতের ভাই মোহসিন জানান, প্রায় বছর খানেক আগে কাপাসিয়ার মোহাম্মদ আলীর ছেলে রাজমিস্ত্রি জাসিম উদ্দিনের সঙ্গে সুমাইয়া আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মাঝে পারিবারিক কলহ লেগেই থাকতো। এর জের ধরে রবিবার সকালে গলাটিপে শ্বাসরোধে সুমাইয়াকে হত্যা করে তার স্বামী। পরে নিহতের লাশ বিছানার চাদর দিয়ে পেঁচিয়ে ঘরের খাটের নীচে লুকিয়ে রাখে জসিম।

এদিকে মেয়ের খেঁাজ না পেয়ে রাতে কাপাসিয়ায় শশুর বাড়ি যান সুমাইয়ার মা। বাড়ির লোকজনের আচরন সন্দেহ হলে সুমাইয়ার মা ৯৯৯ এ ফোন করে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জসিমের ঘরের ভিতর খাটের নীচ থেকে সুমাইয়ার লাশ উদ্ধার করে।

ময়না তদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের স্বামী জসিম উদ্দিনকে গ্রেফতার করে। সুমাইয়াকে হত্যার কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত জসিম। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২১/০২/২০২২ ইং।