৯৯ পিচ ইয়াবাসহ এক যুবক আটক করে পুলিশে দিল গ্রামবাসী

আপডেট: আগস্ট ২৮, ২০২১
0

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৯৯ পিচ ইয়াবাসহ গ্রামবাসি এক যুবককে আটক করে পুলিশে দেয়ার খবর পাওয়া গেছে। আটক যুবক পার্শ্ববর্তী ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের সাধুর মোড় গ্রামের আব্দুল মছিরের ছেলে আমিনুল ইসলাম (৩৫)। শুক্রবার(২৭ আগষ্ট) রাত ১২ টার দিকে উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদার টেকনিক্যাল কলেজ মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানিয়েছে, ব্রয়লার মুরগি ও ছাগল প্রজনন ব্যবসা নিয়ে টেকনিক্যাল কলেজ মোড়ের ইনসাব আলীর সাথে দীর্ঘদিন ধরে সাধুমোড়ের মৃত জয়নাল ব্যাপারীর ছেলের সাথে সাইফুর রহমানের দ্বন্দ চলে আসছিল। ঘটনার রাতে সাইফুর রহমান ইনসাব আলীকে ফাসাতে গোপনে তার ঘরে ইয়াবা রাখতে আমিনুলকে পাঠায়।

আমিনুল একটি পোটলায় ৯৯ পিচ ইয়াবা ইনসাব আলীর ঘরের ভাঙ্গা বেড়া দিয়ে ভিতরে দেয়ার সময় তার ছেলে রেজাউল করিম তা দেখে ফেলে। এসময় সে চিৎকার দিলে পাশের বাড়ির লোকজন দৌড়ে এসে ঘটনাস্থলে আমিনুলকে আটক করে পুলিশকে খবর দিলে কচাকাটা থানা পুলিশ রাতেই তাকে থানায় নিয়ে যায়।পরে তার পুটলা তল্লাশি করে ৯৯ পিচ ইয়াবা পাওয়া যায়।
আটক আমিনুল ইসলাম জানান, সাইফুর রহমানের কথাতে ৫ হাজার টাকায় সে একাজ করার জন‍্য চুক্তি করেছিল।
ইনসাব আলী জানান, ব্রয়লার এবং ছাগল প্রজণনের ব্যবসা শুরু করার পর থেকে সাইফুর রহমান ব্যবসা বন্ধে বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছিলো। গত কয়েকদিন থেকে গোপনে জানতে পারি সে ইয়াবা দিয়ে আমাকে ফাসনোর চেষ্টা করছে। বিষয়টি আমি গ্রামবাসীকে জানাই এবং সজাগ থাকি। এদিন রাতে সাইফুরের সহযোগী আমিনুল আমার ঘরে ইয়াবা ঢুকিয়ে দেয়ার সময় হাতে নাতে ধরে পুলিশকে খবর দেই।
কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয় আটক আমিনুলের নামে একটি মামলা দিয়ে তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।
###
আমিনুর রহমান বাবু