খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতির নতুন নেতৃত্ব : সভাপতি মনতোষ ধর,সম্পাদক আবুল বশর

আপডেট: অক্টোবর ৩১, ২০২১
0

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: ব্যালটের মাধ্যমে ভোটাধিকার প্রক্রিয়ায় খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনে এবার ২০২ ভোটে পেয়ে সভাপতি জয় যুক্ত হয়েছে (বাঘ) প্রতিক নিয়ে মনতোষ ধর। ২৬১ ভোট পেয়ে রিক্সা প্রতিকে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আবুল বশর।

এছাড়াও সহ-সভাপতি পদে (আনারস) প্রতীকে ১৮২ ভোটে আবু তালেব বাসেক এছাড়াও সদস্য পদে হুমায়ুন কবির (ট্রাক) প্রতিকে ২১০ ভোট,লতু মিয়া (তালাচাবি) প্রতিকে ১৬৯ ভোট, গোপাল চন্দ্র নাথ (হাতি) প্রতিকে ১৩২ ভোট, নুরুল আবছার (ঘুড়ি) প্রতিকে ১২১ ভোট,মিন্টু কুমার দত্ত (সিএনজি) প্রতিকে ১২০ ভোট ও আবদুল মালেক (হরিণ) প্রতিক নিয়ে ভোট যুদ্ধে সদস্য নির্বাচিত হয়।

শনিবার (৩০ অক্টোবর ২০২১) সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে উৎসব মুখোর ও শান্তিপূর্ণ চলে “খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড এর ত্রি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। এতে ৪শ ৫১ পরিবহণ শ্রমিক তাদের ব্যালেটের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের “ নতুন নেতৃত্বে নিয়ে আনেন।

ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি,সহ-সভাপতি,সাধারন সম্পাদক ও ৬ জন সদস্যসহ ৯ জন সদস্য জয়ের লক্ষে ব্যালেটের মাধ্যমে সভাপতি পদে ৩ জন,সহ-সভাপতি পদে ৩ জন,সাধারন সম্পাদক পদে ২ জন ও সদস্য পদে ১৯ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। ভোট গ্রহণ ও গণনা শেষে এই ফলাফল প্রকাশ করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার উৎপল চাকমা ও সংশ্লিষ্টরা। এ সময় পরিবহণ সেক্টরের নেতাকর্মী ও ভোটাধিকার প্রয়োকারী পরিবহণ শ্রমিক ছাড়াও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি