পটুয়াখালীতে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহযোগীতায় বস্ত্র বিতরণ

আপডেট: অক্টোবর ৩১, ২০২১
0

রবিবার সকালে বিদ্যানন্দ ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রা কর্তৃক পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ধুলিয়া এলাকায় প্রায় ৩৫০ জন গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন পরিধেয় বস্ত্র বিতরণ করা হয়।

রবিবার (৩১ অক্টোবর) বিকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/ চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। করোনা ভাইরাসের প্রভাবে উপকূল/ চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও বিদ্যানন্দ ফাউন্ডেশন। এরই ধারাবাহিকতায় অদ্য ৩১ অক্টোবর ২০২১ তারিখ সকালে বিদ্যানন্দ ফাউন্ডেশন এর ব্যবস্থাপনায় বাংলাদেশ কোস্ট গার্ড বেইস অগ্রযাত্রা কর্তৃক পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ধুলিয়া এলাকায় প্রায় ৩৫০ জন গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে বিভিন্ন পরিধেয় বস্ত্র বিতরণ করা হয়।

এছাড়াও, উক্ত এলাকায় অসহায়, গরীব ও দুঃস্থদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরন করা হয়।

উক্ত বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ এবং বস্ত্র বিতরণ কার্যক্রমে বিসিজি বেইস অগ্রযাত্রার ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট ক্যাপ্টেন এম আব্দুস সামাদ (এন) পিএসসি, বিএন, নির্বাহী কর্মকর্তা ও সিনিয়র মেডিকেল অফিসার উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

এছাড়াও, উক্ত অনুষ্ঠানে পটুয়াখালী মেডিকেল কলেজ ও সদর হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকগণ, বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে এর পিএইচও এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।