নোয়াখালীতে আন্তর্জাতিক নার্স দিবস পালিত

আপডেট: মে ১২, ২০২২
0

আজাদ ভুঁইয়া, স্টাফ রিপোর্টার :

নানা আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে আন্তর্জাতিক নার্স দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ), নোয়াখালী শাখার সভাপতি আবদুল্লা ফারুকের নেতৃত্বে এক বর্ণাঢ্য ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে । র‌্যালিটি ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে সামনে থেকে শুরু করে হাসপাতাল সড়ক ও মাইজদী প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে জেলা সিভিল সার্জন কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মো.আব্দুছ ছালাম, সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার, ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হেলাল উদ্দিন, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের উপ পরিচালক ডাঃ হাসিনা জাহান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের আহবায়ক আবু নাছের, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম, সেবা তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) শারমিন সুলতানা, সাধারন সম্পাদক নার্গিস আক্তার প্রমূখ।

জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ হেলাল উদ্দিন বলেন, বর্তমানে হাসপাতালে সেবার মান আগের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে। আরও অতিরিক্ত ৫০ জন নার্স নিয়োগ দিলে আরও সেবার মান বৃদ্ধি পাবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।