বয়সে ছোট স্বামী অভিষেকের সঙ্গে প্রেমের সর্ম্পক গড়াতে সময় লেগেছিলো ঐশ্বরিয়া রায়ের

আপডেট: জুলাই ৩, ২০২২
0

বিশ্বের অন্যতম সেরা সুন্দরী বললে তাঁর নামই প্রথমে উঠে আসে। তিনি ঐশ্বর্য রাই বচ্চন। তখন ঐশ্বর্য সাফল্যের মধ্য গগনে। ঠিক সেই সময়ই বিয়ে করেন অভিষেক বচ্চনকে। ১৫ বছর হল সংসার পেতেছেন তাঁরা।

ফুটফুটে এক কন্যা সন্তানও রয়েছে তাঁদের। ঐশ্বর্যকে প্রথম দেখাতেই মুগ্ধ অভিষেক। নায়িকার ক্ষেত্রে কী এমন ঘটেছিল? ঠিক তা নয় –জানালেন নায়িকা নিজেই ।

নায়িকার থেকে দু’বছরের ছোট অভিষেক। ‘ধুম ২’ ছবির শ্যুটিং করতে গিয়েই বন্ধুত্ব গড়ায় প্রেমে। কিন্তু নিজের থেকে বয়সে ছোট কারও প্রেমে কোনও দিন পড়েছিলেন অভিনেত্রী? মুম্বইয়ের একটি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেন, “যদিও আমার স্বামী আমার থেকে ছোট, কিন্তু কম বয়সি কারও প্রতি ভাল লাগা তৈরি হয়নি কোনও দিন।” বন্ধুত্বই তাঁদের সম্পর্কের চাবিকাঠি। অভিনেত্রী বলেন, “আমাদের সম্পর্কটা হঠাৎ করেই তৈরি হয়।”

সুইৎজারল্যান্ডে প্রথম দেখা অভিষেক-ঐশ্বর্যের। ববি দেওলের সঙ্গে শ্যুটিং করছিলেন নায়িকা। তখনই অন্য একটি ছবির জন্য সেখানে যান অভিষেক। সেই থেকে শুরু বন্ধুত্বের। প্রথম দেখাতেই নায়িকাকে ভাল লাগে জুনিয়র বচ্চনের। তবে ঐশ্বর্যের ক্ষেত্রে তা ঘটেনি। বেশ অনেক বছর পর ‘ধুম ২’–এর শ্যুটিং চলাকালীন বন্ধুত্ব পরিণতি পায় প্রেমে।