দেশে বর্তমান সংকট অবৈধ সরকারের লাগামহীন দুর্নীতির ফসল — হাসান সরকার

আপডেট: আগস্ট ১৭, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দেশের বর্তমান সংকট অবৈধ সরকারের লাগামহীন দুর্নীতির ফসল। কিন্তু দুর্নীতিবাজ সরকার এ সংকটের জন্য মিথ্যা বৈশ্বিকঅজুহাত টেনে এনে শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে।

এই সংকট থেকে দেশকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশ পরিচালনায় বেগম জিয়ার অভিজ্ঞতা রয়েছে। তাকে মুক্তি দিয়ে সুস্থ-স্বাভাবিক জীবনে ফিরিয়ে দিলে তাঁর সুযোগ্য নেতৃত্বে দেশ চলমান সংকট থেকে রক্ষা পাবে।

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. সোহরাব উদ্দিনের সঞ্চালনায় নগরীর রাজবাড়ি রোডের দলীয় কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. শওকত হোসেন সরকার। আরো বক্তব্য দেন, বিএনপি নেতা ডক্টর শহীদউজ্জামান, আহমেদ আলী রুশদি, অ্যাডভোকেট মেহেদী হাসান এলিস, সৈয়দ আখতারুজ্জামান, আলহাজ্ব মাহবুবুল আলম শুক্কুর, অ্যাডভোকেট আব্দুল সালাম, সুরুজ আহমেদ, জয়নাল আবেদীন তালুকদার, বশির আহমেদ বাচ্চু, আব্দুর রহিম খান কালা, শাহাদাত হোসেন শাহিন, তাজুল ইসলাম বেপারী, মোঃ সাইফুল ইসলাম টুটুল, শেখ মোঃ আলেক, আনোয়ারা বেগম, অ্যাডভোকেট নুরুল হক, অ্যাডভোকেট সাইফুল ইসলাম, খাদিজা আক্তার বিনা, খোকন বিশ্বাস, শরীফ আজাদ, মোঃ আমিনুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন লিটন, মোঃ নুরুল ইসলাম দিপু, হাবিবুর রহমান আজাদ, আতিকুল্লাহ মিন্টু, হাজী স্বপন প্রমুখ।
###
মো.রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১৬-০৮-২০২২ইং