ভাঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপিত

আপডেট: অক্টোবর ২৯, ২০২২
0

মাহমুদুর রহমান(তুরান) ভাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধিঃ “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র” শান্তি শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্য কে সামনে রেখে সারা দেশের ন্যায় ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২২ নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে।

২৯ অক্টোবর (শনিবার) সকাল ১১ ঘটিকায় দিবসটি উপলক্ষ্যে ভাঙ্গা থানার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়, র‌্যালিটি ভাঙ্গা উপজেলা শহরের গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষীণ শেষে, থানা চত্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম এর সভাপতিত্বে ও এস আই গোলাম মোনতাছির মারুফ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার(ভাঙ্গা সার্কেল) হেলাল উদ্দিন ভুইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুনছুর মুন্সী, কাউলিবেড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হাসনাত দুদু , বীর মুক্তিযুদ্ধাগণ, সকল ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য, সাধারণ সদস্যবৃন্দ, পুলিশ সদস্যগণ, গ্রাম পুলিশ দফাদার, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ, উপজেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

মাহমুদুর রহমান(তুরান)
ভাঙ্গা,ফরিদপুর।
০১৮২৩০০৩৮০২
তাং ২৯.১০.২০২২ইং