ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

আপডেট: জানুয়ারি ২২, ২০২৩
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার নবাগত ওসি নজরুল ইসলামের সাথে ভুরুঙ্গামারী প্রেস ক্লাবের সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ২১ জানুয়ারি ) সন্ধ্যা ৭ টায় ওসির কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী প্রেস ক্লাবের সভাপতি আনোয়ারুল হক (দৈনিক ইত্তেফাক, করতোয়া ও অবজারভার), সাধারন সম্পাদক এমদাদুল হক মন্টু(খোলাকাগজ ও যুগের আলো),যুগ্ন সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম (সম্পাদক ও প্রকাশক এশিয়ান বাংলা নিউজ, দৈনিক ভোরেরডাক ও প্রথম খবর), যুগ্ন সাধারণ সম্পাদক শামসুজ্জোহা সুজন (দৈনিক নয়া দিগন্ত,আজকের পত্রিকা ও এশিয়ান এজ) কোষাধ্যক্ষ আসাদুজ্জামান খোকন(দৈনিক সংবাদ),প্রচার সম্পাদক রবিউল আলম লিটন (দৈনিক আলোকিত বাংলাদেশ) সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম (দৈনিক মুক্ত খবর),মাঈদুল ইসলাম মুকুল(দৈনিক যায় যায় দিন ও মাইটিভি),আরমান আলী (দৈনিক যুগান্তর), আজিজুল হক(দৈনিক দিনকাল ও সমাচার), হারুন অর রশীদ প্রিন্স (দৈনিক মানবকন্ঠ) মোখলেছুর রহমান (দৈনিক জনতা ও কালবেলা),আমিনুর রহমান বাবু (কালের কন্ঠ ও ডেইলি ট্রাইবুনাল) মোঃ মনিরুজ্জামান (প্রতিদিনের সংবাদ ও ভোরের দর্পন), ও মনিরুজ্জামান মনির (দৈনিক আমার সংবাদ)।

এ সময় নবাগত ওসির নিকট মাদক দ্রব্য, চুরি বিভিন্ন পয়েন্টে ভাসমান পতিতাবৃত্তি ও বিভিন্ন ধরনের অপরাধ নির্মুলে প্রয়োজনীয় ব‍্যাবস্হা নেয়া এবং নিয়মিত তথ্য প্রদানের আহবান জানান।
নবাগত ওসি নজরুল ইসলাম নিয়মিত অভিযান পরিচালনা ও মাদক নির্মুলে জিরো টলারেন্স সহ অপরাধমুলক কাজ নির্মুলে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবেন বলে জানান।
##
২২.০১.২০২১