অস্ত্রসহ পেশাদার ৩ ডাকাত গ্রেফতার

আপডেট: অক্টোবর ৮, ২০২২
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে সশস্ত্র ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে গ্রেফতার করেছে জিএমপি’র বাসন থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ মোবাইল উদ্ধার করা হয়। তাদেরকে মহানগরীর আউটপাড়া এলাকা হতে গ্রেফতার করা হয়। শনিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার আবু সায়েম নয়ন এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- জামালপুরের দেওয়ানগঞ্জ থানার আমপুরা বালিগাঁও এলাকার মৃত জয়নালের ছেলে তারিকুল ইসলাম (২২), একই থানার চিকাধানী গ্রামের মৃত নূর মোহাম্মদের ছেলে মোঃ সজিব (১৯) এবং গাজীপুর মহানগরীর চান্দনা গ্রামের বৌবাজার এলাকার আলী হোসেনের ছেলে আল আমিন (২১)। তারা সবাই গাজীপুরের বাসন থানা এলাকায় পৃথক বাসায় থাকে।

জিএমপি’র সহকারি কমিশনার আবু সায়েম নয়ন জানান, গাজীপুর মহানগরীর বাসন থানাধীন আউটপাড়া এলাকায় একটি ডাকাত দল শুক্রবার দিবাগত রাতে সশস্ত্র ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এসংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে ডাকাত দলের তিন সদস্যকে আটক করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্যরা পালিয়ে যায়। পুলিশ আটককৃতদের কাছ থেকে চাকু ও মোবাইল ফোন সেটসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতরা পেশাদার ডাকাতদলের সদস্য। তাদের বিরুদ্ধে চুরি, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে বাসন থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###