আইইবি’র উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট: আগস্ট ২৫, ২০২১
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর \ গাজীপুরে দুঃস্থ ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) ও নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লি.। বুধবার বিকেলে জেলা শহর জয়দেবপুওে শহীদ আহসান উল্লাহ মাষ্টার অডিটোরিয়ামের সামনে আয়োজিত অনুষ্ঠাণে স্বাস্থ্যবিধি মেনে যৌথভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডুয়েটের উপাচার্য ও আইইবি, গাজীপুর কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান।

গাজীপুর আইইবি কেন্দ্রের পক্ষ থেকে আয়োজিত এ অনুষ্ঠানে ডুয়েটের পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম, আইইবি গাজীপুর কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রকৌশলী প্রণব কুমার সাহা, ডুয়েটের যানবাহন শাখার উপ-পরিচালক প্রকৌশলী হারুন আল রশীদ, প্রকৌশলী আসাদুল হক আলী, প্রকৌশলী মনির হোসেন, প্রকৌশলী বিনয় ব্যানার্জী, প্রকৌশলী হাবিবুর রহমান হাবিব ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও প্রকৌশলীগণ এ সময় উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রী ছাড়াও এ সময় মাস্ক বিতরণ করা হয়।

ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. এম. হাবিবুর রহমান এ কার্যক্রমের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।