আগুন সন্ত্রাস-নৈরাজ্য আর করতে দেওয়া হবে না —পাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী

আপডেট: অক্টোবর ১২, ২০২৩
0

খাগড়াছড়িতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি::
“দুনিয়ায় মজদুর এক হও,বাংলার মেহনতি মানুষ এক হও” স্লোগানে জাতীয় শ্রমিক লীগের খাগড়াছড়ি জেলা শাখা ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে । বৃহস্পতিবার (১২ অক্টোবর ২০২৩) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আলোচনা সভায় অংশ নেয় নেতাকর্মীরা।

সংগঠনের সভাপতি মো. জানু সিকদার এর সভাপতিত্বে সাধারন সম্পাদক মেহেদী হাসান হেলালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী। তিনি বলেন, নৈরাজ্য করে আর পার পাওয়া যাবেনা। বিএনপি সরকারের সময়ে খাগড়াছড়িতে ওয়াদুদ ভূঁইয়ার নানা অপকর্মের কথা তুলে ধরে প্রধান অতিথি বলেন, আগুন সন্ত্রাস,সাধারন জনগণের ক্ষতি আর করতে দেওয়া হবে না।

সন্ত্রাসী কর্মকা- করার চেষ্টা করা হলে এবার আর ছাড় দেওয়া হবেনা বলে হুশিয়ারী জানিয়ে জাতীয় সংসদ নির্বাচনে জনগণ তাদের কর্মকা-ের দাঁতভাঙা জবাব দেবে। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ফিরিস্তির কথা তুলে ধরে বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে তারেক জিয়াসহ তাদের শীর্ষ নেতাদের অপকর্মের চিত্র তুলে ধরেন তিনি।

এ সময় এতে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,সহ দপ্তর সম্পাদক নুরুল আজম,সদস্য নুরুল্লাহ হিরো,শামীম চৌধুরী,আফতাব চৌধুরী,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিত রায় দাশ,খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন,জেলা কৃষকলীগের সভাপতি পিন্টু ভট্টাচার্য,পৌর যুবলীগের সভাপতি মানিক পাটোয়ারী,পৌর শ্রমিকলীগের সভাপতি দ্বীন ইসলাম বাকেরসহ সহযোগী সংগঠনের নেতারা এতে অংশ নেন।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি