আজিজ নগর প্রিমিয়ার লীগ-২২এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২২
0

হামিদ কল্লোল, বান্দরবান জেলা সংবাদদাতাঃ আজিজ নগর ক্রিকেটের বৃহত্তম আসর আজিজ নগর প্রিমিয়ার লীগ(এপিএল) -২২এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আজিজ উদ্দীন ইন্ডাস্ট্রিজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিজ নগর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন কোম্পানি। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আজিজ নগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ শামীম শেখ।
আজিজ নগর নাইট রাইডার্স এবং আজিজ নগর সুপার কিংসের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় আজিজ নগর নাইট রাইডার্স।ফাইনাল খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন নাইট রাইডার্সের অধিনায়ক ওমর হাসান হিমেল। সেরা ব্যাটসম্যান আজিজ নগর টাইগার্সের সোহেল ফারাবী,সেরা উইকেট কিপার আজিজ নগর সুপার কিংসের এনামুল হক জিসান,সেরা বোলার মিফতাহুল আলম সুমন,সেরা ফিল্ডার পদে আজিজ নগর সুপার কিংসের মোঃ পারভেজ পুরষ্কার গ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ জসিম উদ্দিন কোম্পানি বলেন -এই খেলা কোনো নির্দিষ্ট ব্যক্তির জন্য নয়,সমগ্র আজিজ নগর বাসীর কল্যাণে অনুষ্ঠিত হয়েছে। ছাত্র-যুবকদের জীবন বিকাশে এই টুর্নামেন্টের সফলতা কামনা করি।
অনুষ্ঠানের উদ্বোধক আজিজ নগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ শামীম শেখ বলেন -মাদক এবং অশালীনতা থেকে যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করতে খেলাধুলার কোন বিকল্প নেই।