ইশ্বরদী বিএনপি নেতা জাকারিয়া পিন্টুকে টেকনাফ থেকে পুলিশে তুলে নেয়ার পর হদিস পাওয়া যাচ্ছে না —মীর্জা ফখরুল

আপডেট: জুন ২৬, ২০২২
0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন যে,ইশ্বরদী বিএনপি জাকারিয়া পিন্টুকে টেকনাফ থেকে পুলিশে তুলে নেয়ার পর হদিস পাওয়া যাচ্ছে না। রাষ্ট্রের মদদে এখনও বিরোধী দল নিধনে এধরণের নিষ্ঠুর ও বেপরোয়া কর্মকান্ড সংঘটিত হচ্ছে।

এক বিবৃতিতে তিনি বলেন “পাবনা জেলাধীন ইশ্বরদী পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে গতকাল কক্সবাজার জেলার টেকনাফ থেকে আইন শৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত তার কোন হদিস দিচ্ছে না। এটি বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে আরও একটি ভয়াবহ অমানবিকতা।

মিডনাইট নির্বাচনের পর সরকার নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভয় পাচ্ছে। অজানা আতঙ্কে সবসময় উদ্বিগ্ন থাকছে। তাই বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদেরকে গুম, গ্রেফতার, মিথ্যা মামলা ও বিচার বহির্ভূত হত্যার মতো নিষ্ঠুর কাজ অব্যাহত রেখেছে। বিরোধী দলশুন্য না করলে নব্য বাকশালী ব্যবস্থা কায়েম করা যাবে না বলেই বিরোধী দলের নেতাকর্মীদের অদৃশ্য করা হচ্ছে।

গতকাল পাবনা জেলাধীন ইশ^রদী পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টুকে কক্সবাজার জেলার টেকনাফ থেকে আইন শৃঙ্খলা বাহিনীর লোকেরা তুলে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত তার কোন হদিস না দেয়া আরও একটি বিপজ্জনক ঘটনারই ইঙ্গিত বহন করে। বিরাজমান পরিস্থিতিতে দেশের মানুষ দুশ্চিন্তাগ্রস্ত, অশান্তি ও গভীর শংকার মধ্যে দিন যাপন করছে। জাকারিয়া পিন্টু নিখোঁজ থাকার ঘটনায় তার পরিবার-পরিজন ও বিএনপি নেতাকর্মীরা গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে তাকে প্রকাশ্যে উপস্থিত করার জন্য আহবান জানাচ্ছি। কারণ সরকারের এজেন্সিগুলোই তাকে তুলে নিয়ে গেছে।”