উপজেলা প্রেসক্লাব উখিয়া’র কার্যকরী পরিষদের কমিটি অনুমোদন

আপডেট: মে ৪, ২০২১
0

মঈনুদ্দীন শাহীন উখিয়া থেকেঃ সীমান্ত জনপদ উখিয়া উপজেলার কর্মরত এক ঝাঁক গনমাধ্যম কর্মীদের সংগঠন উপজেলা প্রেসক্লাব উখিয়ার পূর্নাঙ্গ কমিটি অনুমোদিত হয়েছে। আজ ৪ঠা মে-২০২১ ইং রোজ মঙ্গলবার, বিকাল ৩ টায়, স্থানীয় ক্লাব কার্যালয়ে উপস্থিত সম্মানীত সদস্যবৃন্দের উপস্থিতিতে সন্তোষজনকভাবে পরবর্তী দু’ বছরের জন্য উপজেলা প্রেসক্লাব উখিয়ার একটি পূর্নাংগ কমিটি অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটিতে দৈনিক আলোকিত বাংলাদেশ উখিয়া উপজেলা প্রতিনিধি ও সীমান্ত বাংলা ডটকমের প্রকাশক সাংবাদিক মোসলেহ উদ্দিনকে সভাপতি, দৈনিক গনজাগরণ পত্রিকার উখিয়া প্রতিনিধি ও উখিয়া নিউজ টুডে এর সহ-সম্পাদক এম আবুল কালাম আযাদকে সাধারন সম্পাদক করে, ১৫ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা।

এ কার্যকরী পরিষদের অন্যান্যরা হ‌লেন; এম আর আয়াজ রবি সহ-সভাপতি দৈনিক আলোকিত উখিয়া ও সম্পাদক ও প্রকাশক আইকন নিউজ টুডে, শাকুর মাহমুদ চৌধুরী দৈনিক মেহেদী উ‌খিয়া প্রতি‌নি‌ধি, তানভীর শাহরিয়ার যুগ্ন সাধারন সম্পাদক দৈনিক আলোকিত সকাল/সম্পাদক কক্সবাজার দর্পণ, মারজান আহমেদ চৌধুরী সাংগঠনিক সম্পাদক দৈনিক গণজাগরণ কক্সবাজার জেলা প্রতিনিধি, মুসলিম উদ্দিন দৈনিক রুপালী সৈকত উখিয়া প্রতিনিধি, হেলাল উদ্দিন অর্থ সম্পাদক দৈনিক মেহেদী, এন মোস্তফা কামাল আজিজী ধর্ম বিষয়ক সম্পাদক ইনানী নিউজ ডটকম, জাহাঙ্গীর আলম পরিবেশ বিষয়ক সম্পাদক দৈনিক আমাদের কক্সবাজার ও দৈনিক আমাদের চট্টগ্রাম, নুরুল আলম ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক আলোকিত উখিয়া, সাদেক হোসেন খোকা তথ্য ও গবেষণা সম্পাদক সীমান্তের আহবান উখিয়া প্রতিনিধি।

নির্বাহী সদস্যরা হলেন: কফিল উদ্দিন আনু দৈনিক জনতা কক্সবাজার জেলা প্রতিনিধি, মোঃ সেলিম জাতীয় দৈনিক বিশ্ব মানচিত্র, নুরুল ইসলাম ডিজিটাল বাংলা টিভি।