এই অসচ্ছ নির্বাচন কমিশন আমরা মানিনা—-সেলিমা রহমান

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২২
0
SELIMA

গাজীপুর সংবাদদাতাঃ সাবেক মন্ত্রী ও বিএনপি স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, সরকার উন্নয়নের প্রকল্পের নামে কোটি কোটি টাকা লুটপাট করে বিদেশে টাকার পাহার গড়ছে। এসব লুটপাট বন্ধ করে জনগণের দিকে তাকান। দ্রব্যমূল্যেও উর্ধগতিতে সাধারণ মানুষ আজ দিশেহারা। জনগণ খাদ্যের জন্যে টিসিবির ট্রাকের পিছনে দৌড়াচ্ছে। সরকার আবারো একটি ভোটারবিহীন নির্বাচন করার পায়তারা করছে। এই অসচ্ছ নির্বাচন কমিশন আমরা মানিনা। শেখ হাসিনার অধীনে বিনাভোটের আর কোন নির্বাচন হতে দেয়া হবেনা, জনগণকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে যে কোন মূল্যে আমরা তা প্রতিহত করে এই হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।

তিনি সোমবার বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে গাজীপুর মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। গাজীপুর মহানগর বিএনপির আহ্বায়ক সালাউদ্দিন সরকারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ন আহ্বায়ক শওকত হোসেন সরকারের সঞ্চালনায় মহানগর বিএনপি কার্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম ফজলুল হক মিলন, কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, ওমর ফারুক সাফিন, ফরিদা আক্তার,ইয়াসিন সরকার, সাইফুল ইসলাম ফিরোজ, গাজীপুর মহানগর বিএনপির সদস্যসচিব সোহরাব উদ্দিন, হান্নান মিয়া হান্নু,আব্দুস সালাম,জসীম উদ্দীন বাট, সুরুজ আহম্মেদ, জয়নাল আবেদীন তালুকদার,জাহাঙ্গীর আলম,আনোয়ারা বেগম প্রমুখ।

এ সময় গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকা থেকে হাজারো নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশে অংশ নেয়
ফজলুল হক মিলন বলেন, ২০২২সালের মধ্যে গণআন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে।ডা. মাজহারুল আলম বলেন, বিনাভোটের সরকারের জনগণের প্রতি কোন জবাবদিহিতা নেই তাই সারো দেশে আজ হাহাকার। তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে হাসিনার সরকারকে বিদাই করতে হবে।
####
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৮/২/২০২২