একটি মহল জাতির ঐক্য কে বিনষ্ট করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে –ড. মাওলানা সামিউল হক ফারুকী

আপডেট: অক্টোবর ২৯, ২০২১
0
file photo

গাজীপুর সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ড. মাওলানা সামিউল হক ফারুকী বলেছেন, আজকে আমরা লক্ষ্য করছি একটি মহল জাতির ঐক্য কে বিনষ্ট করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে।

২০০৬ সালের ২৮ অক্টোবর আওয়ামী লীগ লগি-বইঠা নিয়ে জামায়াতের শান্তিপূর্ণ সভা-সমাবেশে হামলা চালিয়ে জামায়াত ও শিবিরের অনেক নেতা কর্মীকে হত্যা করেছে। শুধু হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি বরং তারা লাশের উপর নিত্য করেছে যা বিশ্ব বিবেক নাড়া দিয়েছিল। তিনি আরো বলেন প্রধান আপনি আপনার বাবার বিচার করেন আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু ২৮ অক্টোবর আওয়ামী লীগের হামলায় শহীদ ভাইদের ও বিচার করতে হবে। তিনি ২৮ অক্টোবর কে গনতন্ত্র হত্যা দিবস হিসেবে উল্লেখ করে আরো এ থেকে শুরু হয়েছে বিচার হীনতার সংস্কৃতি।

তিনি বৃহস্পতিবার রাতে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাজীপুর জেলার আয়োজনে ২৮ অক্টোবর শহীদ ভাইদের স্বরনে আয়োজিত এক ভারচুয়াল সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের আমীর বিশিষ্ট শিক্ষা বিদ ডক্টর জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও গাজীপুর জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা সেফাউল হক এর পরিচালনায় সন্মেলন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী জনাব মোহাম্মদ হারুনুর রশীদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা এইচ আর ডি সম্পাদক আনিসুর রহমান বিশ্বাস জেলা প্রচার সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান খান। কালিয়াকৈর পৌরসভার আমীর ইয়াসিন আলী মৃধা, কাপাসিয়া উপজেলা আমির ফরহাদ হোসেন মোল্লা। শ্রীপুর উপজেলা আমীর মাওলানা নুরুল ইসলাম। পৌরভার আমীর মাওলানা জাহাঙ্গীর কবির। কালিগন্ঞ উপজেলার আমীর মাহমুদুল হাসান প্রমুখ

ড. সামিউল হক ফারুকী আরো বলেন, আল্লাহর দেওয়া কোরআন মানুষের বাস্তবিক প্রয়োজনে সবখানে ছড়িয়ে দিতে হবে। তিনি বলেন আজ যারা পশু ও পাশবিকতা নিয়ে বেড়ে উঠেছে তাদের দিয়ে জাতির মুক্তি কোনো ভাবেই আশা করা যায় না বরং তারা এ বাংলাদেশ কে একটি জঞ্জালে পরিনত করবে।

তিনি২৮ অক্টোবর শহীদ সহ সকল শহীদের আল্লাহর কাছে শাহাদাৎ এর মর্যাদা কামনা করে শহীদের রেখে যাওয়া কাজ সঠিকভাবে আঞ্জাম দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। সভাপতির বক্তব্যে ড.জাহাঙ্গীর আলম বলেন আমাদের কে রাসূলের আদর্শে জীবন পরিচালনা করার মাধ্যমে শহীদের হত্যার বদলা নিত হবে।

###

গাজীপুর

২৮/১০/২০২১ ইং