এতো জুজুর ভয় নারায়ণগঞ্জে রাখা ঠিক না : মেয়র আইভী

আপডেট: এপ্রিল ১৩, ২০২২
0

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাদের যাদের চৌদ্দ পুরুষের ভিটা নারায়ণগঞ্জে, আমরা কেন কথা বলব না। সব দিক থেকেই যারা সুযোগ সুবিধা নেয়, তোষামোদি করবে কিন্তু সত্য তুলে ধরবে না তাদের চিহ্নিত করা উচিত। নির্বাচনের সময় বহু প্রপাগান্ডার জন্ম হয়েছে। এটা থাকবেই। যারা রাজনীতি করে তাদের বিরুদ্ধে পক্ষে বিপক্ষে থাকবেই।
বুধবার (১৩ এপ্রিল) বিকালে নগরীর চাষাড়া বালুর মাঠে একটি রেস্তোরায় নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক সহয়তার চেক প্রদান ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ফুটপাত থেকে হকার তুলতে গেলে এমপি সাহেবের দোহাই দেয়। তাহলে ডিসি এসপির কাজ কি?। জনগণকে ফুটপাতে হাঁটার ব্যবস্থা করবে সেখানেও তাকায় থাকে এমপি সাহেব কি বলবে। নারায়ণগঞ্জ শহর এখন এমন হয়ে গেছে, এমপি ভাতৃদ্বয় যেদিকে কথা বলবে, সেদিকে আমাদের কথা বলতে হবে। এর থেকে কি বের হয়ে আসা যায় না। এতো জুজুর ভয় নারায়ণগঞ্জে রাখা ঠিক না। আমার ভালো কাজের প্রশংসা করেন মন্দ কাজের গঠন মূলক সমালোচনা করেন। যে সমালোনা থেকে শিক্ষা নিতে পারি।
মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, বঙ্গবন্ধু সড়কের ফুটপাতকে হকার মুক্ত করতে গিয়ে আমি অসুস্থ পর্যন্ত হয়েছি। কেন কারা কি কারণে এই কাজটি করে, তা আমরা সকলেই জানি। প্রশাসন কোন দিকে থাকবে সেটাও আমরা জানি। সবকিছু মিলিয়ে নারায়ণগঞ্জের অবস্থা এমন হয়ে দাড়িয়েছে আমরা সত্য কথা বলতে পারি না।
তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের যে কাজগুলো করার কথা সেই কাজগুলো আমরা করে যাচ্ছি। এমন কোন এলাকা নেই যেখানে আমাদের কাজ নেই। আমরা সব কাজ করার চেষ্টা করছি। কোন সমস্যা থাকলে সমাধান করার চেষ্টা করি।
নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিএফইউজে এর সভাপতি ওমর ফারুক, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ্র বাদল, বিএফইউজে এর মহাসচিব দীপ আজাদ প্রমুখ।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৩-০৪-২০২২