এবারের আন্দোলনে খালেদা জিয়া মুক্ত’ও হবে প্রধানমন্ত্রীর সিংহাসনে বসবে—শামসুজ্জামান দুদু

আপডেট: ডিসেম্বর ৩১, ২০২১
0
dudu

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি:: বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবী খাগড়াছড়িতে গণ সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, এবার এমন একটা আন্দোলন হবে খালেদা জিয়া মুক্ত হবে প্রধানমন্ত্রীর সিংহাসনে বসবে।

বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি আউটার স্টেডিয়াম মাঠে বিএনপি আয়োজিত গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি নেতাকর্মীদের আন্দোলনের পথ বেশি দুরে নয় মন্তব্য করে দ্রুত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে খালেদা জিয়ার মুক্তির আগ পর্যন্ত সারা বাংলাদেশ দাউ দাউ করে জ¦লে উঠবে বলে হুশিয়ারী জানান।

জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া

এ’দেশে মানুষ বেগম জিয়ার সাথে আছে এবং মুক্তির আন্দোলন খাগড়াছড়ি থেকে শুরু হয়েছে বলে উল্লেখ করেন। এছাড়াও বক্তারা খালেদা জিয়ার হত্যার চেষ্টা অভিযোগ এনে শেখ হাসিনার সরকারের প্রতি ধিক্কার জানিয়ে অভিলম্বে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবী জানান।

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-কর্মস্থান বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার সভাপতিত্বে খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক জয়নাল আবেদীন, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় দায়িত্বরত সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহাম্মদ মজুমদার,কেন্দ্রীয় যুবদলের কমিটির সহ-সভাপতি ইউসুফ বিন জলিল কালু, কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

এছাড়াও গণ সমাবেশে খাগড়াছড়ি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এন আবছার, সিনিয়র সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা,খাগড়াছড়ি জেলা যুবদল সভাপতি মাহবুবুল আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল প্রমূখ বক্তব্য রাখেন। গণ সমাবেশে খাগড়াছড়ি জেলা ও নয় উপজেলা থেকে আগত নেতাকর্মীদের উপস্থিতিতে জনসমুদ্রে পরিণত হয় খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠ থেকে শুরু করে আশপাশের এলাকা। মিছিলে মিছিলে প্রকম্পিত হয়ে উঠে পাহাড়ি জনপদ খাগড়াছড়ি।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি