এবার চার জেলার মধ্যে দ্বিতীয় গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ

আপডেট: আগস্ট ১১, ২০২১
0

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ার পর এবার সিলেট বিভাগের (রেঞ্জ) চারটি জেলা ও ৪২ টি থানার মধ্যে দ্বিতীয় হয়েছেন গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল।

গতকাল মঙ্গলবার (১০ আগষ্ট) সিলেট রেঞ্জ ডিআইজি’র সম্মেলন কক্ষে মাসিক আইন শৃঙ্খলা সভায় ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।সভায় রেঞ্জের অতিরিক্ত ডিআইজি গিয়াস উদ্দিন আহমদ, বিপ্লব বিজয় তালুকদারসহ চার জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

জানা যায়, জুলাই মাসের সার্বিক আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, বিট পুলিশিং কার্যক্রম, ক্লু লেস মামলার রহস্য উদঘাটনে বিশেষ ভূমিকা রাখার জন্য অভিন্ন মানদন্ডের ভিত্তিতে সিলেট রেঞ্জের ৪২ থানার মধ্যে দ্বিতীয় শ্রেষ্ঠত্বের পুরস্কার লাভ করেন তারা।

এছাড়াও চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সিলেট জেলা এবং রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী থানায় কর্মরত সকল সকল অফিসার ও ফোর্সদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘এই কৃতিত্ব আমার একা নয়। অত্র থানার সকল অফিসার ও ফোর্সদের সম্মলিত প্রচেষ্টায় আমরা এই কৃতিত্ব অর্জন করতে সক্ষম হয়েছি।’