এসএসসি ব‍্যাচ /৮৯ এইচএসসি /৯১ এর জন্মোৎসব পালিত

আপডেট: নভেম্বর ২, ২০২১
0

নিজস্ব প্রতিবেদক :
ভিন্ন রকম আমেজে গত ৩০ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হয়েছে এস এস সি ব‍্যাচ /৮৯ এইচ এস সি /৯১ ব্যাচের মূল গ্রুপের জন্মদিনের উৎসব। গ্রুপের এডমিন প্যানেলের বন্ধু ইন্জিনিয়ার আবদুস সাত্তারের নেতৃত্বে এবং মিরপুরের বন্ধুদের আয়োজনে অক্টোবর মাসে জন্মগ্রহণ করা সব বন্ধুদের নিয়ে ধানমন্ডি স্টার কাবাবের হলরুমে ২৩০ জন বন্ধুদের আনন্দ, উচ্ছ্বাস আর পদচারনায় এই উৎসব পালিত হয়।


স্কুল জীবন ও কলেজ জীবনের বন্ধুদের সাথে দেখা হওয়া এসব বন্ধুরা জন্মদিন কে ঘিরে আনন্দ, গান বাজনায় মেতে উঠেছিল সবাই। কর্মব্যস্ত এই যান্ত্রিক যুগে বন্ধুদের সাথে এমন আড্ডা ও হৈচৈ যেন জীবনের আয়ু অনেকগুন বাড়িয়ে দেয়। অনুষ্ঠানের সবচেয়ে ভিন্ন বিষয়টি ছিলো বন্ধুদের জন্মদিনে আসা প্রতিটি বন্ধুই গ্রুপের মানবিক ও সামাজিক সহায়তা ফান্ডে ১০০ টাকা টোকেন মানি দিয়ে অনুষ্ঠানকে আরো ভিন্নমাত্রা যোগ করেছে। অনুষ্ঠানে বর্তমান গ্রুপ এডমিন ডাঃ সেরাজুল ইসলাম সেরাজসহ এডমিন প্যানেলের অনেকেই উপস্থিত ছিলো।

উল্লেখ্য পৃথিবীর প্রায় সারা দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বসবাসকারী বাংলাদেশী ৮৯ /৯১ ব্যাচের প্রায় এগারো হাজার বন্ধুদের নিয়ে আমেরিকা প্রবাসী ডঃ মাহমুদুন্নবী বসুনিয়া( সজলের) তৈরী এই ফেইসবুক গ্রুপটি ২০১৮ সাল থেকে বন্ধুদের আনন্দ আড্ডাসহ করোনাকালীন সময়ে যে সব বন্ধুরা চাকরী ও ব্যবসা হারিয়েছে সেই সব বন্ধুদের সহায়তায় সাধ্যমত পাশে দাড়ানো , সাহায্য ও সহযোগিতা এবং তাদের বাচ্চাদের পড়াশুনার জন্য স্কলারশিপ প্রদান সহ নানারকম সেবামূলক কাজ করে আসছে।

এ বিষয়ে এসএসসি/৮৯ ও এইচএসসি /৯১ গ্রুপের এডমিন প‍্যানেলের সদস‍্য ইন্জিনিয়ার সাত্তর বলেন আমাদের এই গ্রুপ সৃষ্টি হয়েছে অস্বচ্ছল বন্ধুদের জন‍্য।আমরা মহৎ উদ্দেশ‍্য নিয়ে এগিয়ে যাব ইনশাআল্লাহ।
###
আমিনুর রহমান বাবু