কুড়িগ্রামে দেড় বছর বয়সী দুধের শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

আপডেট: নভেম্বর ২, ২০২১
0

কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রামের চিলমারীতে পারিবারিক কলহের জেরে দেড় বছর বয়সী আরিয়ান নামের এক দুধের শিশুকে স্বামির কাছে রেখে স্ত্রীকে বাড়ি থেকে বাহির করে দেয়ার পর পুলিশ শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১ নভেম্বর) বিকেলে উপজেলার কিশামত বানু নালার পার এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, কিশামত বানু নালার পার গ্রামের ফরিদুল ইসলামের ছেলে জাবিউল ইসলামের সাথে তিন বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী উলিপুর উপজেলার বজরা তবকপুর সরদারপাড়া গ্রামের আমিনুল ইসলামের মেয়ে আখি বেগমের (২১)। তাদের দাম্পত্য জীবনে দেড় বছর বয়সী পুত্র সন্তান আরিয়ান জন্ম নেয়।
জানা গেছে গত (২৪ অক্টোবর) সকালে পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া বাধলে স্বামী জাবিউল ইসলাম স্ত্রী আখি বেগমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে ভয়ভীতি দেখিয়ে বাড়ি থেকে বের করে দেয়। দেড় বছর বয়সী পুত্র সন্তান আরিয়ানকে তার কাছে রাখে।
স্ত্রী আখি বেগম নিরুপায় হয়ে বাবার বাড়িতে চলে যান। পরবর্তীতে চেষ্টা করেও দুধের বাচ্চাকে উদ্ধার করতে না পেরে সোমবার (১ নভেম্বর) রাতে চিলমারী থানায় এসে ঘটনার বিষয় জানায় আখি বেগম। বিষয়টি জানতে পের তাৎক্ষনিক চিলমারী থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে কিশামত বানু নালার পার গ্রামের ফরিদুল ইসলামের ছেলে জাবিউল ইসলামের বাড়ী থেকে দেড় বছর বয়সী
দুধের শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন।
চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, ওই নারী থানায় এসে ঘটনার বিবরণ দিয়ে তার দেড় বছর বয়সী দুধের শিশুকে আটকে রেখে তাকে বাড়ি থেকে করে দেয়ার বিষয়টি জানায়। পরে আমরা তাৎক্ষণিক ভাবে রাতেই শিশুটিকে উদ্ধার করে শিশুটির নানা আমিনুল ইসলামের উপস্থিতিতে
তার মায়ের কোলে ফিরিয়ে দিই।
###