কয়রা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জাতীয় পার্টির সম্ভাব্য এমপি প্রার্থীর মতবিনিময়

আপডেট: অক্টোবর ১, ২০২৩
0

এস,এম, এ রউফ

কয়রা(খুলনা) প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কয়রা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জাতীয় পার্টীর সম্ভাব্য এমপি প্রার্থী জাপার কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর।

গতকাল রবিবার বিকাল ৩ টায় কয়রা উপজেলা প্রেসক্লাবে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। কয়রা উপজেলা জাপার সভাপতি শেখ সদর উদ্দিন আহমদের সভাপতিত্বে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে সম্ভব্য এমপি প্রার্থী মোস্তফা কামাল জাহাঙ্গীর বলেন, নির্বাচনী এলাকা পাইকগাছা-কয়রা এক সময় জাতীয় পার্টির দুর্গ ছিল। এখানকার মানুষ এখনো আলহাজ হুসাইন মোহাম্মদ এরশাদকে ভালোবাসে। প্রতিটি পাড়ায় মহল্লায় জাতীয় পার্টির কর্মী সমর্থক রয়েছে। আমি এর আগে খুলনা -৬ আসনে ২ বার দলীয় মনোনয়ন পেয়েছি। আমি পাইকগাছা থেকে উপজেলা পরিষদ নির্বাচন করে সম্মানজনক ভোট পেয়েছিলাম। দীর্ঘদিন অত্র এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী গণ সংযোগ অব্যাহত রেখেছি। আশা করি মহান আল্লাহ সহায় থাকলে এবারের নির্বাচনেও দলীয় মনোনয়ন পাবো। এ ব্যাপারে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি। কয়রা উপজেলা জাপার সাধারন সম্পাদক মাষ্টার আবুল কালামের পরিচালনায় এতে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা শফিকুল ইসলাম,পাইকগাছা উপজেলা জাপার সাবেক সাধারন সম্পাদক সামছুল হুদা খোকন, কয়রা উপজেলা জাপার সহ-সভাপতি মাষ্টার শামসুদ্দীন আহমেদ, এম রফিক সিরাজ, গাজী আব্দুস সালাম শেখ আইজ উদ্দিন, ঢালী কামরুল ইসলাম, সহ সম্পাদক মঞ্জুর হোসেন লাভলু, সাংগঠনিক সম্পাদক মোড়ল নুরুল হক, লতা ইউনিয়ন জাপার সভাপতি সাংবাদিক কৃষ্ণ রায়, সরদার ফরিদ আহমেদ, আবু সাইদ শেখ, আঃ রহিম, খায়রুল ইসলাম, মীর আঃ গনি. দিবাশিষ সানা,কয়রা জাপা নেতা ডাঃ রুহুল আমিন, তাজমিনুর রহমান, বাবলু শেখ, মাওলানা আঃ রহিম প্রমুখ। মত বিনিময় সভায় কয়রা উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টি ও তার াঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ কয়রা উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কয়রা(খুলনা)
তাং-১-১০-২৩ ইং।