করোনায় মওদুদের মৃত্যু হয়নি তাকে ‘হত্যা’ করা হয়েছে, একদিন প্রমাণিত হবে– হাসনা মওদুদ

আপডেট: মার্চ ১৪, ২০২২
0

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের মৃত্যু হয়নি বলে দাবি করেছেন তার স্ত্রী হাসনা মওদুদ। তিনি বলেছেন, করোনায় মওদুদ আহমেদের মৃত্যু হয়নি, তাকে হত্যা করা হয়েছে। তাকে হত্যার ঘটনা একদিন প্রমাণিত হবে।

সোমবার (১৪ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে ব্যারিস্টার মওদুদ আহমেদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় তিনি এ কথা বলেন। স্বাধীনতা ফোরাম নামের একটি সংগঠন এ সভার আয়োজন করে।

হাসনা মওদুদ বলেন, কোভিডে আক্রান্ত হয়ে মওদুদ আহমেদ মারা গেছেন যে কথা বলা হচ্ছে এটা আমি ক্লিয়ার করতে করতে এসেছি। তিনি কোভিডে আক্রান্ত হয়ে মারা যাননি। একদিন আপনাদের কাছে এই কথা আসবে ইনশাআল্লাহ। উনি সাহসী শক্তিশালী পুরুষ ছিলেন।

তিনি বলেন, মওদুদ আহমেদ কে কারা হত্যা করেছিলেন তা একদিন প্রমাণ হবে।

মওদুদ আহমেদের অপূরণীয় স্বপ্ন বাস্তবায়ন করতে চান তা নিয়ে হাসনা মওদুদ বলেন, আমি নোয়াখালীর ৫ আসনের জনগণের পাশে থাকতে চাই। এসময় খালেদা জিয়ার মুক্তির জন্য কাজ করার কথাও বলেন তিনি।

মওদুদ আহমেদের লেখা দুইটি অপ্রকাশিত বই প্রকাশ করা হবে জানিয়ে তিনি বলেন, উনার ১৩টি বই প্রকাশ হয়েছে ২টি অপ্রকাশিত আছে। এগুলো উনি জীবিত অবস্থায় প্রকাশ করলে উনার সমস্যা হতো তাই করা হয়নি।

বিরোধী দলীয় সাবেক চিফ হুইপ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুকের সঞ্চালনায় এবং আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহর সভাপতিত্বে স্মরণ সভায় অন্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি আনোয়ার উল্লাহ চৌধুরী, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, শামীমুর রহমান শামীম, নিপুন রায় চৌধুরী, কৃষকদল নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তৃতা করেন।