কালিয়াকৈরের ট্রাক চাপায় ঘুমন্ত শ্রমিক নিহত , আহত ১

আপডেট: আগস্ট ২৪, ২০২১
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ কালিয়াকৈরে ট্রাক চাপায় নিহত শ্রমিক আমিরুল।

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে কালিয়াকৈরের এক পোল্ট্রি ফিড কারখানায় মঙ্গলবার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘুমন্ত এক শ্রমিক নিহত ও অপর একজন আহত হয়েছে। নিহতের নাম আমিরুল ইসলাম (৪৫)। তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়া থানাধীন কয়রা জঙ্গলপাড়া এলাকার আব্দুর রউফের ছেলে।

কারখানার প্রশাসনিক কর্মকর্তা জাবেদ বারকি ও পুলিশ জানান, গাজীপুরের কালিয়াকৈর থানাধীন চন্দ্রা এলাকাস্থিত সিপি বাংলাদেশ নামের পোল্ট্রি ফিড কারখানার ঠিকাদার হারিছের দুই শ্রমিক মঙ্গলবার ভোররাতে ক্লান্ত হয়ে কাজের ফাঁকে কারখানার একপাশে ঘুমিয়ে পড়েন। এসময় ভুট্রা বোঝাই একটি ট্রাক কারখানার ভিতরে প্রবেশ করে আনলোডের জন্য পার্কিং করার সময় ওই দুই শ্রমিক ট্রাকের নীচে চাপা পড়েন। এতে আমিরুল ইসলাম ঘটনাস্থলেই নিহত এবং রজব আলী গুরুতর আহত হয়। কারখানার কর্মীরা আহত রজব আলীকে উদ্ধার করে প্রথমে স্থানীয় তানহা ক্লিনিকে ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে প্রেরন করে। কারখানা কর্তৃপক্ষ নিহতের লাশ ভোরে স্বজনদের মাধ্যমে গ্রামের বাড়ি পাঠিয়েছে।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, কারখানা কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে না জানিয়ে ঘটনার পরপরই নিহতের লাশ তার গ্রামের বাড়ি পাঠিয়ে দিয়েছে। এব্যাপাওে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।