কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ২

আপডেট: জুলাই ২৮, ২০২২
0
road

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে পৃথক দু’সড়ক দূর্ঘটনায় রিক্সা চালকসহ দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন। কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের কালীগঞ্জ থানাধীন টেকপাড়া ও শিমুলিয়া এলাকায় এ দূর্ঘটনা দু’টি ঘটে। বৃহষ্পতিবার কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কালীগঞ্জ থানাধীন পৌর এলাকার দেওয়ালেরটেক এলাকার মৃত আমির হোসেনের ছেলে রিক্সাচালক খোকন মিয়া (৫০) ও একই থানার বক্তারপুর ইউনিয়নের জয়রামবেড় এলাকার বাবুল রোজারিও’র ছেলে জয় রোজারিও (৩৮)।

ওসি আনিসুর রহমান ও স্থানীয়রা জানান, কালীগঞ্জের বাসায় থেকে ঢাকায় রিক্সা চালাতেন খোকন। বৃহষ্পতিবার সকালে বাগি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন তিনি। পথে টেকপাড়া এলাকায় কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়ক পার হওয়ার সময় টঙ্গীগামী কাজী পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন খোকন।

এদিকে বুধবার রাতে দুই বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন জয় রোজারিও। পথে কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের শিমুলিয়া এলাকায় পৌছলে কালীগঞ্জগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন জয় রোজারিও। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী অপর দুইজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। উভয় ঘটনায় নিহতদের লাশ পুলিশ উদ্ধার করেছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৮/০৭/২০২২ ইং।