কুড়িগ্রামের কচাকাটা থানায় ইসলামী ব‍্যাংকের এটিএম বুথের উদ্বোধন

আপডেট: আগস্ট ২৪, ২০২২
0

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কুড়িগ্রামের ভূরুঙ্গামারী শাখার অধীনে এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগস্ট ) বিকেলে কচাকাটা থানার কচাকাটা বাজারে এই এটিএম বুথের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখার ব‍্যবস্থাপক ও ব‍্যাংকের এভিপি একেএম মোজাহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন কচাকাটা থানার অফিসার ইনচার্জ জনাব মর্তুজা আহমেদ, বিশেষ অতিথি ছিলেন কেদার ইউপি চেয়ারম্যান জনাব ওয়াজেদুল কবির রাশেদ। অন‍্যান‍্যদের মধ্যে অধ্যক্ষ হাফিজুর রহমান, অধ্যক্ষ হানিফ উদ্দিন, প্রধান শিক্ষক নুরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী জহির উদ্দিন বেপারী, ইসলামী ব‍্যাংক কচাকাটা এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী মাইদুল ইসলামসহ এলাকার সুধী, ব‍্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে ইসলামী ব‍্যাংক ভূরুঙ্গামারী শাখার ব‍্যাবস্থাপক একেএম মোজাহারুল ইসলাম বলেন, দেশের উন্নয়ন অগ্রগতিতে ইসলামী ব্যাংক অগ্রণী ভূমিকা পালন করছে। ১৮ কোটি মানুষের দৌরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে গ্রাম-গঞ্জে ব্যাংকের শাখা,উপশাখা খোলা, এজেন্ট ব‍্যাংকিং ও এটিএম বুথ উদ্বোধনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে এ ব্যাংক অতীতের চেয়ে আরো বেশি ভূমিকা পালন করবে।
##